শনিবর, ১৮ মে ২০২৪, সময় : ০২:২২ pm

সংবাদ শিরোনাম ::
রাজধানীর যাত্রাবাড়ীতে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন ঢাকায় দেখা মিলেছে, গুঁড়ি গুঁড়ি বৃষ্টির ডিবি পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার রাজশাহীতে কৃষিমন্ত্রী আব্দুস শহীদ এমপি : কৃষক বাঁচলে, দেশ বাঁচবে নাচোলে শেখ হাসিনার প্রত্যাবর্তন দিবস উদযাপিত গোদাগাড়ীতে পুলিশের অভিযানের ফেনসিডিলসহ ২ যুবক আটক আগামী অর্থবছরের জন্য দুই লাখ ৬৫ হাজার কোটি টাকার বাজেট ১০৮ বার পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন সুরক্ষা প্রদানের লক্ষ্যে রাজশাহীতে ভাতা পাবে পথশিশুরাও! নাচোলে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যের মৃত্যু তানোরে আইন-শৃংখলা ও মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি! দুবাইয়ে গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশি পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী তানোরে ফসলি জমি কেটে পুকুর ভরাট, ব্যবস্থায় উদাসিন প্রশাসন রাকাবের পরিচালনা পর্ষদের ৫৭৯তম সভা অনুষ্ঠিত বাগমারায় জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরষ্কার বিতরণী সভা নগরীতে শিবিরের মিজু গ্যাংয়ের ১১ সদস্য র‌্যাবের হাতে গ্রেফতার গাইবান্ধায় মধ্যরাতে গৃহবধূর খাটের নিচে প্রাক্তন স্বামী, অতঃপর.. কাজাখস্তানে স্ত্রীকে হত্যার দায়ে সাবেক মন্ত্রীকে ২৪ বছরের কারাদণ্ড
নগরীতে থানাপুলিশের অভিযানে ৫ কেজি গাঁজাসহ ১ ব্যক্তি গ্রেপ্তার

নগরীতে থানাপুলিশের অভিযানে ৫ কেজি গাঁজাসহ ১ ব্যক্তি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী মহানগরী’র শাহমখদুম থানার নওদাপাড়া আমচত্বর মোড়ে চাঁপাইনবাবগঞ্জগামী একটি বাস তল্লাশি করে ৫ কেজি গাঁজাসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে আরএমপি’র শাহমখদুম থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামি মো: মাইনুল ইসলাম (৩৬) চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার বিশ্বনাতপুর এলাকার মো: আরজেদ আলীর ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ২ মে রাতে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের শাহমখদুম বিভাগের উপ-পুলিশ কমিশনার মো: নূর আলম সিদ্দিকীর সার্বিক তত্ত্বাবধানে শাহমখদুম থানার একটি টিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও ওয়ারেন্ট তামিল ডিউটি করছিলো।

এসময় শাহমখদুম থানার অফিসার ইনচার্জ মো: ইসমাইল হোসেনের দিকনির্দেশনায় এসআই মো: আব্দুল মতিন ও তাঁর টিম রাত সোয়া ৯ টায় শাহমখদুম থানার নওদাপাড়া আমচত্বর মোড়ে চেকপোস্ট স্থাপন করে সন্দেহজনক যানবাহন তল্লাশী করছিলো। কয়েকটি বাস তল্লাশী করার পর রাত ১০ টায় চাঁপাইনবাবগঞ্জ গামী একটি বাস তল্লাশী করে বাসের বক্সে রাখা একটি বালতির ভিতর থেকে ৫ কেজি গাঁজা উদ্ধার করা এবং রাজ মিস্ত্রি ও রঙ মিস্ত্রির কাজে ব্যবহৃত কিছু মালামাল জব্দ করা হয় । এরপর সেই বালতি ও মিস্ত্রির ব্যবহৃত মালামালের বস্তার টোকেন মিলিয়ে যাত্রীবেসে থাকা আসামি মাইনুল ইসলামকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে রাজ মিস্ত্রী ও রং মিস্ত্রির রূপ ধারণ করে কুমিল্লা গিয়ে গাঁজা ক্রয় করে চাঁপাইনবাবগঞ্জে নিয়ে আসে । সেখানে মোমিন নামক এক ব্যক্তির নিকট গাঁজা গুলো বিক্রি করবে বলে স্বীকার করে। সে দীর্ঘদিন যাবৎ নিজ এলাকাসহ দেশের বিভিন্ন জেলায় গাঁজা ক্রয় বিক্রি করে আসছে।

গ্রেপ্তারকৃত আসামি মাইনুলের বিরুদ্ধে শাহমখদুম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আইনে মামলা করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.