বৃহস্পতিবর, ১৬ মে ২০২৪, সময় : ০৬:২৯ am

সংবাদ শিরোনাম ::
পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী তানোরে ফসলি জমি কেটে পুকুর ভরাট, ব্যবস্থায় উদাসিন প্রশাসন রাকাবের পরিচালনা পর্ষদের ৫৭৯তম সভা অনুষ্ঠিত বাগমারায় জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরষ্কার বিতরণী সভা নগরীতে শিবিরের মিজু গ্যাংয়ের ১১ সদস্য র‌্যাবের হাতে গ্রেফতার গাইবান্ধায় মধ্যরাতে গৃহবধূর খাটের নিচে প্রাক্তন স্বামী, অতঃপর.. কাজাখস্তানে স্ত্রীকে হত্যার দায়ে সাবেক মন্ত্রীকে ২৪ বছরের কারাদণ্ড বলিউডের অন্যতম ‘ফিট’ শিল্পা শেঠির বিরুদ্ধে পশু নিগ্রহের অভিযোগ জেলা ডিবির অভিযানে চারঘাটে মাদকসহ গ্রেপ্তার ১ গুলিস্তানের কাপড় অনলাইনে পাকিস্তানের বলে বিক্রি করেন তনি! বাগমারায় চলছে পুকুর খননকারীদের রামরাজত্ব, উদাসিন প্রশাসন চমক রেখেই বিশ্বকাপ দল ঘোষণা বিসিবি’র মোহনপুরে প্রভাবশালীর দখলে থাকা খাসপুকুর উন্মুক্ত করলেন ইউএনও গোদাগাড়ীতে মাদক মামলার আসামি বিদেশে, কলেজছাত্রকে ধরে জেলে আগামী ২৯ মে পবা ও মোহনপুরে ভোট, ৩৩ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ বাগমারায় ফসলি জমিতে রাস্তা নির্মাণ বন্ধে ডিসির নিকট আবেদন হজ্জের গুরুত্ব ও ফজিলত : লেখক, দুধরচকী আদেশ চূড়ান্ত হওয়ার আগেই কনডেম সেলে রাখা অবৈধ : হাইকোর্ট জবি শিক্ষার্থী তিথির ধর্ম নিয়ে কটূক্তি : ৫ বছর কারাদণ্ড গোমস্তাপুরে পরীক্ষার্থী দুইজন পাস করেনি কেউ, শিক্ষক ৮ জন!
মুন্ডুমালায় সিমানা পিলারে মেয়রের নামে নাগরিক ভোগান্তি

মুন্ডুমালায় সিমানা পিলারে মেয়রের নামে নাগরিক ভোগান্তি

নিজস্ব প্রতিবেদক, তানোর :
রাজশাহীর তানোর উপজেলার মুন্ডুমালা পৌরসভার সিমানা পিলারে আজও সাবেক মেয়রের নাম। এতে করে পৌর নাগরিকরা বিভ্রান্তি ও ভোগান্তির মধ্যে পড়েছেন। সম্প্রতি ৩০ জানুয়ারী মুন্ডুমালা পৌরসভা নির্বাচনে কলেজ নৈশপ্রহরী সাইদুর রহমান মেয়র নির্বাচিত হন। পরে ২৪ ফেব্রুয়ারী শপথ গ্রহণের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে মেয়রের দায়িত্ব গ্রহণ করেন তিনি।

কিন্তু পরিষদের সিমানা পিলারে ও গুরুত্বপূর্ণ ফাইলপত্রে মেয়র সাইদুর রহমানের নাম আজও উঠানো হয়নি। পৌর পরিষদের সচিব আবুল হোসেন বর্তমান মেয়রের প্রতি ক্ষুব্ধ হয়ে সিমানা পিলারে তার নাম উঠানো নিয়ে উদাসিন। আর সাবেক মেয়রের সঙ্গে আন্তরিকতার কারণে গোলাম রাব্বনীর নাম সিমানা পিলারে ও বিভিন্ন ফাইলপত্রে আজও বিদ্যমান রয়েছে। ফলে নাগরিকরা মেয়র নামে ভোগান্তি ও বিড়ম্বনায় পড়েছেন।

তবে, এব্যাপারে মুন্ডুমালা পৌরসভার সচিব আবুল হোসেন বলেছেন, সিমানা পিলারে বর্তমান মেয়রের নাম উঠানো হয়নি, ঠিক আছে। কিন্তু নাম উঠানো ও মুছানো নিয়ে মেয়রের পক্ষ থেকে তেমন নির্দেশনাও পাননি বলে এড়িয়ে গেছেন তিনি।

নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কয়েকজন পরিষদের নাগরিকরা জানান, পৌর পরিষদ নির্বাচনের ৫ মাস পরও মেয়রের নাম পরিবর্তন হয়নি, এটা দুঃখজনক। আমরা কোন কাজে পরিষদে গেলে মেয়র নাম নিয়ে বিভ্রান্তি ও ভোগান্তি হচ্ছে। তাছাড়া পরিষদ এলাকার বাইরে থেকে কেউ প্রবেশ করতেই রাস্তার পাশ্বের্¦ সিমানা পিলারে গোলাম রাব্বানীর নাম দেখে মনে করছেন তিনিই বর্তমান মেয়র।

কিন্তু পরিষদে গিয়ে কর্মচারীদের মাধ্যমে জানতে পারেন মেয়র সাইদুর রহমান। পরিষদের সিমানা পিলারে ও বিভিন্ন ফাইলপত্রে সাবেক মেয়রের নাম মুছে দিয়ে বর্তমান মেয়রের নাম উঠানোর জন্য অনুরোধ জানান এঅঞ্চলের ভুক্তভোগি নাগরিকরা। এনিয়ে মেয়র সাইদুর রহমানের মোবাইলে একাধিকবার ফোন দেয়া হলেও রিসিভ হয়নি। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.