বৃহস্পতিবর, ১৬ মে ২০২৪, সময় : ০৮:৫৬ am

সংবাদ শিরোনাম ::
সিরাজগঞ্জে চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি! দুবাইয়ে গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশি পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী তানোরে ফসলি জমি কেটে পুকুর ভরাট, ব্যবস্থায় উদাসিন প্রশাসন রাকাবের পরিচালনা পর্ষদের ৫৭৯তম সভা অনুষ্ঠিত বাগমারায় জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরষ্কার বিতরণী সভা নগরীতে শিবিরের মিজু গ্যাংয়ের ১১ সদস্য র‌্যাবের হাতে গ্রেফতার গাইবান্ধায় মধ্যরাতে গৃহবধূর খাটের নিচে প্রাক্তন স্বামী, অতঃপর.. কাজাখস্তানে স্ত্রীকে হত্যার দায়ে সাবেক মন্ত্রীকে ২৪ বছরের কারাদণ্ড বলিউডের অন্যতম ‘ফিট’ শিল্পা শেঠির বিরুদ্ধে পশু নিগ্রহের অভিযোগ জেলা ডিবির অভিযানে চারঘাটে মাদকসহ গ্রেপ্তার ১ গুলিস্তানের কাপড় অনলাইনে পাকিস্তানের বলে বিক্রি করেন তনি! বাগমারায় চলছে পুকুর খননকারীদের রামরাজত্ব, উদাসিন প্রশাসন চমক রেখেই বিশ্বকাপ দল ঘোষণা বিসিবি’র মোহনপুরে প্রভাবশালীর দখলে থাকা খাসপুকুর উন্মুক্ত করলেন ইউএনও গোদাগাড়ীতে মাদক মামলার আসামি বিদেশে, কলেজছাত্রকে ধরে জেলে আগামী ২৯ মে পবা ও মোহনপুরে ভোট, ৩৩ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ বাগমারায় ফসলি জমিতে রাস্তা নির্মাণ বন্ধে ডিসির নিকট আবেদন হজ্জের গুরুত্ব ও ফজিলত : লেখক, দুধরচকী আদেশ চূড়ান্ত হওয়ার আগেই কনডেম সেলে রাখা অবৈধ : হাইকোর্ট
মোহনপুরে পরকীয়া কেড়ে নিল মাস্টার্স শিক্ষার্থীর প্রাণ

মোহনপুরে পরকীয়া কেড়ে নিল মাস্টার্স শিক্ষার্থীর প্রাণ

শাহিন সাগর, নিজস্ব প্রতিবেদক  :

রাজশাহীর মোহনপুর উপজেলায় পরকীয়া প্রেমে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যুর অভিযোগ উঠেছে। স্থানীয় বিভিন্ন সুত্র মতে উপজেলার কামারপাড়া টাংগন গ্রামের এক গৃহবধুর প্রেমের বন্ধনের কারণে ওই শিক্ষার্থীর মৃত্যু ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।
আজ (২৪ জানুয়ারী) রোববার দুপুরে কামারপাড়া টাংগন গ্রামের আমের বাগান হতে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী শফিউল ইসলাম সাফির (২৬) মরদেহ উদ্ধার করেছে মোহনপুর থানা পুলিশ। নিহত শিক্ষার্থী উপজেলার রায়ঘাটি ইউনিয়নের কামারপাড়া টাংগন গ্রামের চুন ব্যবসায়ী সাইদুর রহমানের বড় ছেলে। শাফিউল ইসলাম রাজশাহী কলেজে (হিসাব বিজ্ঞান) মাস্টার্সে অধ্যায়নরত।
পারিবারিক সুত্রে জানা যায়, নিহত শফিউল ইসলাম সাফি শনিবার (২৩ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে কামারপাড়া বাজারে যাবে বলে তার নিজ বাড়ি থেকে বের হয়। পরে অনেক সময় অতিবাহিত হওয়ার পর পরিবারের লোকজন তার মোবাইল নম্বরে একাধিকবার ফোন ও খোঁজাখুজি করে নিহতের খোঁজ পায়নি। তবে, রোববার সকালে বাড়ির পাশের একটি আমবাগানে লোকজন শাফিউলের উলঙ্গ মরদেহ দেখতে পেয়ে বাড়ির লোকদের খবর দেয়।
সরজমিনে দেখা যায়, মৃত শাফিউলের গলায় রশি ছিল এবং মাথার সামনে ও পেছনে ধারালো অস্ত্রের আঘাতের চিহৃ ছিল। আইন শৃঙ্খলা বাহিনী তার পকেট থেকে ৪টি কনডম (প্যানথার কোম্পানীর) পাওয়া গেছে যার মধ্যে একটি অব্যবহারিত ছিল।
অনুসন্ধানে আরও জানা যায়, নিহতের পাশের তিন বাড়ির পরে আব্দুল বারি (৪৩) এর স্ত্রীর (২৫) সাথে গত ২ বছরের প্রেমের সর্ম্পক ছিল। বিষয়টি তার স্বামী জানতে পারার কারনে ওই শিক্ষার্থী মৃত্যু হয়েছে বলে ধারনা করছে স্থানীয়রা।
মোহনপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তৌহিদুর রহমান বলেন, কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে বা এ ঘটনার সাথে জড়িত। এ বিষয়ে কোনো সুনির্দিষ্ট তথ্য-প্রমাণ পাওয়া যায়নি।

তবে, পুলিশের অপরাধ তদন্ত বিভাগের কর্মকর্তারা বিষয়টি তদন্ত করছেন। প্রাথমিক ভাবে আব্দুল বারি ও তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। তদন্ত শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে বলে, জানান ওসি। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.