বুধবা, ১৫ মে ২০২৪, সময় : ০৪:৩০ pm

সংবাদ শিরোনাম ::
গাইবান্ধায় মধ্যরাতে গৃহবধূর খাটের নিচে প্রাক্তন স্বামী, অতঃপর.. কাজাখস্তানে স্ত্রীকে হত্যার দায়ে সাবেক মন্ত্রীকে ২৪ বছরের কারাদণ্ড বলিউডের অন্যতম ‘ফিট’ শিল্পা শেঠির বিরুদ্ধে পশু নিগ্রহের অভিযোগ জেলা ডিবির অভিযানে চারঘাটে মাদকসহ গ্রেপ্তার ১ গুলিস্তানের কাপড় অনলাইনে পাকিস্তানের বলে বিক্রি করেন তনি! বাগমারায় চলছে পুকুর খননকারীদের রামরাজত্ব, উদাসিন প্রশাসন চমক রেখেই বিশ্বকাপ দল ঘোষণা বিসিবি’র মোহনপুরে প্রভাবশালীর দখলে থাকা খাসপুকুর উন্মুক্ত করলেন ইউএনও গোদাগাড়ীতে মাদক মামলার আসামি বিদেশে, কলেজছাত্রকে ধরে জেলে আগামী ২৯ মে পবা ও মোহনপুরে ভোট, ৩৩ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ বাগমারায় ফসলি জমিতে রাস্তা নির্মাণ বন্ধে ডিসির নিকট আবেদন হজ্জের গুরুত্ব ও ফজিলত : লেখক, দুধরচকী আদেশ চূড়ান্ত হওয়ার আগেই কনডেম সেলে রাখা অবৈধ : হাইকোর্ট জবি শিক্ষার্থী তিথির ধর্ম নিয়ে কটূক্তি : ৫ বছর কারাদণ্ড গোমস্তাপুরে পরীক্ষার্থী দুইজন পাস করেনি কেউ, শিক্ষক ৮ জন! মোহনপুরে প্রশাসন ম্যানেজ করে খাসপুকুর সংস্কারের নামে প্রতারণা তানোরে প্রেমের ফাঁদে পড়ে শিক্ষিকার ১৮ লাখ টাকা খোয়া দুর্গাপুর সাংবাদিক কল্যাণ সমিতির আহবায়ক কমিটি গঠন নাসিরগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ আজাহারকে বিদায় সংবর্ধনা সীমান্ত সড়ক পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে : মো. রেজুয়ান খান
তানোরে যুবকের গলা কেটে হত্যা, থানায় মামলা

তানোরে যুবকের গলা কেটে হত্যা, থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর তানোরে হিন্দু সম্প্রদায়ের এক যুবককে গলা কেটে হত্যা করা হয়েছে। এ ঘটনায় একজন নামধারী ব্যক্তিসহ বেশ কয়েকজনকে অজ্ঞাতনামা আসামী করে নিহতের বাবা নির্মল দাস বাদী হয়ে তানোর থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

আজ (২৯ এপ্রিল) বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার বংশিধরপুর এলাকার একটি রাস্তার পাশ থেকে ওই যুবকের গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। নিহত যুবকের নাম প্রকাশ দাস (২০)। তিনি তানোর উপজেলার কলমা ইউপির চোরখোর এনায়েতপুর গ্রামের নির্মল দাসের পুত্র। ওই যুবক রাজশাহী মহানগরীর একটি হোটেলে কাজ করতেন। করোনা পরিস্থিতির কারণে নিজ গ্রামের বাড়িতে অবস্থান করছিলেন তিনি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার ২৮ এপ্রিল রাতে প্রকাশ দাস নিজ এলাকার পরিচিত লোকদের সাথে ক্যারাম বোর্ড খেলছিলেন। তারপর থেকে নিখোঁজ হন তিনি। পরিবারের লোকজন রাতে অনেক খোঁজাখুঁজি করেও সন্ধ্যান পাননি। পরে আজ ২৯ এপ্রিল বৃহস্পতিবার সকালে স্থানীয়রা রাস্তার পাশে তার গলা কাটা লাশ দেখতে পান। এরপর তারা পরিবারকে জানাই। পরে পরিবারের লোকজন তানোর থানা পুলিশকে বিষয়টি অবহিত করেন।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠান। পরে ঘটনাস্থল পরিদর্শন করেন তানোর-গোদাগাড়ী সার্কেল সিনিয়র এ এসপি আব্দুর রাজ্জাক খাঁন ।

এবিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন, ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। বিষয়টি নিয়ে নিহতের পিতা নির্মল দাস বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। নিহতের শরীরের বিভিন্ন স্থানে ও গলায় ক্ষত চিহ্ন পাওয়া গেছে। নামধারী ওই আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.