শনিবর, ১৮ মে ২০২৪, সময় : ০২:২২ pm

সংবাদ শিরোনাম ::
রাজধানীর যাত্রাবাড়ীতে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন ঢাকায় দেখা মিলেছে, গুঁড়ি গুঁড়ি বৃষ্টির ডিবি পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার রাজশাহীতে কৃষিমন্ত্রী আব্দুস শহীদ এমপি : কৃষক বাঁচলে, দেশ বাঁচবে নাচোলে শেখ হাসিনার প্রত্যাবর্তন দিবস উদযাপিত গোদাগাড়ীতে পুলিশের অভিযানের ফেনসিডিলসহ ২ যুবক আটক আগামী অর্থবছরের জন্য দুই লাখ ৬৫ হাজার কোটি টাকার বাজেট ১০৮ বার পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন সুরক্ষা প্রদানের লক্ষ্যে রাজশাহীতে ভাতা পাবে পথশিশুরাও! নাচোলে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যের মৃত্যু তানোরে আইন-শৃংখলা ও মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি! দুবাইয়ে গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশি পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী তানোরে ফসলি জমি কেটে পুকুর ভরাট, ব্যবস্থায় উদাসিন প্রশাসন রাকাবের পরিচালনা পর্ষদের ৫৭৯তম সভা অনুষ্ঠিত বাগমারায় জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরষ্কার বিতরণী সভা নগরীতে শিবিরের মিজু গ্যাংয়ের ১১ সদস্য র‌্যাবের হাতে গ্রেফতার গাইবান্ধায় মধ্যরাতে গৃহবধূর খাটের নিচে প্রাক্তন স্বামী, অতঃপর.. কাজাখস্তানে স্ত্রীকে হত্যার দায়ে সাবেক মন্ত্রীকে ২৪ বছরের কারাদণ্ড
মোহনপুরে ভাইস চেয়ারম্যানপ্রার্থী মিঠুর গণসংযোগ ও শোডাউন

মোহনপুরে ভাইস চেয়ারম্যানপ্রার্থী মিঠুর গণসংযোগ ও শোডাউন

মোস্তফা কামাল (নিজস্ব প্রতিবেদক) মোহনপুর :
আগামী ২৯ মে রাজশাহীর মোহনপুর উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচনকে ঘিরে মোটরসাইকেল শোডাউন ছাড়াও নানা ধরণের প্রচারণা চালিয়েছেন কেশরহাট বাজার বণিক সমিতির সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী কাজি হাবিবুর রহমান মিঠু।

বৃহস্পতিবার ২ মে দুপুরে কয়েক শতাধিক মোটরসাইকেল বহর নিয়ে তিনি কেশরহাট বাজার হতে যাত্রা করেন।

পরে বিশাল বহরের এ সোডাউন উপজেলা সদর, ধুরইল, মৌগাছি ও জাহানাবাদসহ বিভিন্ন হাটবাজার ও পাড়া মহল্লায় গনসংযোগ করে ভোট প্রার্থনা করা হয়।

এসময় ভোটার, সমর্থক এবং দলীয় নেতাকর্মীদের ভালবাসায় সিক্ত হন তিনি।

কাজি হাবিবুর রহমান মিঠু বলেন, আমরা রাজনৈতিক পরিবার। মানুষের সঙ্গে মিশে সেবা দেয়া আমাদের অতীত থেকেই সুনাম রয়েছে। আমি কেশরহাট বাজার বনিক সমিতির নির্বাচনে বিপুল পরিমাণ ভোট পেয়ে নির্বাচিত হয়েছি।

তিনি আরও বলেন, উপজেলার মানুষ আমাকে ভালবাসা দেখিয়েছেন। ভোটারগণ আমাকে বিপুল সংখ্যক ভোট দিয়ে বিজয় করবেন বলে আশাবাদী তিনি। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.