বুধবা, ১৫ মে ২০২৪, সময় : ০৩:৩৪ pm

সংবাদ শিরোনাম ::
গাইবান্ধায় মধ্যরাতে গৃহবধূর খাটের নিচে প্রাক্তন স্বামী, অতঃপর.. কাজাখস্তানে স্ত্রীকে হত্যার দায়ে সাবেক মন্ত্রীকে ২৪ বছরের কারাদণ্ড বলিউডের অন্যতম ‘ফিট’ শিল্পা শেঠির বিরুদ্ধে পশু নিগ্রহের অভিযোগ জেলা ডিবির অভিযানে চারঘাটে মাদকসহ গ্রেপ্তার ১ গুলিস্তানের কাপড় অনলাইনে পাকিস্তানের বলে বিক্রি করেন তনি! বাগমারায় চলছে পুকুর খননকারীদের রামরাজত্ব, উদাসিন প্রশাসন চমক রেখেই বিশ্বকাপ দল ঘোষণা বিসিবি’র মোহনপুরে প্রভাবশালীর দখলে থাকা খাসপুকুর উন্মুক্ত করলেন ইউএনও গোদাগাড়ীতে মাদক মামলার আসামি বিদেশে, কলেজছাত্রকে ধরে জেলে আগামী ২৯ মে পবা ও মোহনপুরে ভোট, ৩৩ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ বাগমারায় ফসলি জমিতে রাস্তা নির্মাণ বন্ধে ডিসির নিকট আবেদন হজ্জের গুরুত্ব ও ফজিলত : লেখক, দুধরচকী আদেশ চূড়ান্ত হওয়ার আগেই কনডেম সেলে রাখা অবৈধ : হাইকোর্ট জবি শিক্ষার্থী তিথির ধর্ম নিয়ে কটূক্তি : ৫ বছর কারাদণ্ড গোমস্তাপুরে পরীক্ষার্থী দুইজন পাস করেনি কেউ, শিক্ষক ৮ জন! মোহনপুরে প্রশাসন ম্যানেজ করে খাসপুকুর সংস্কারের নামে প্রতারণা তানোরে প্রেমের ফাঁদে পড়ে শিক্ষিকার ১৮ লাখ টাকা খোয়া দুর্গাপুর সাংবাদিক কল্যাণ সমিতির আহবায়ক কমিটি গঠন নাসিরগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ আজাহারকে বিদায় সংবর্ধনা সীমান্ত সড়ক পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে : মো. রেজুয়ান খান
ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের নবনির্বাচিত নেতৃবৃন্দকে রাসিক মেয়রের অভিনন্দন

ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের নবনির্বাচিত নেতৃবৃন্দকে রাসিক মেয়রের অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক :
বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন রাজশাহী শাখার দ্বি-বার্ষিক (২০২৪-২০২৫) নির্বাচনে নবনির্বাচিত সভাপতি শরিফুল ইসলাম তোতা ও সাধারণ সম্পাদক মো. সামাদ খান সহ কমিটির নবনির্বাচিত নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। শনিবার এক বিবৃতিতে এই শুভেচ্ছা ও অভিনন্দন জানান রাসিক মেয়র।

বিবৃতিতে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন রাজশাহী শাখার দ্বি-বার্ষিক নির্বাচনে নবনির্বাচিত নেতৃবৃন্দ তাদের সংগঠনের কার্যক্রমকে আরো বেগমান করবেন এবং নিজেদের আইনগত সকল অধিকার আদায়ে কার্যকর ভুমিকা পালন করবেন-এমনটাই প্রত্যাশা করি।

উল্লেখ্য, শনিবার বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন রাজশাহী শাখার দ্বি-বার্ষিক নির্বাচন (২০২৪-২০২৫) সংগঠনটির কার্যালয়ে অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি পদে দৈনিক সমকাল ও স্থানীয় দৈনিক সোনারদেশ পত্রিকার রাজশাহীর ফটোসাংবাদিক শরিফুল ইসলাম তোতা সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে দৈনিক সানশাইন পত্রিকার ফটোসাংবাদিক মো. সামাদ খান নির্বাচিত হন।

এছাড়া সহ-সভাপতি পদে যৌথভাবে দৈনিক সোনারদেশ পত্রিকার ফটোসাংবাদিক মো. শাহিন খান ও আলী এহসান তুহিন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক মুক্তখবর পত্রিকার মো. সোহাগ আলী, অর্থ সম্পাদক পদে যৌথভাবে আজকের পত্রিকার ফটোসাংবাদিক মো. মিলন শেখ ও দৈনিক রাজশাহী সংবাদ পত্রিকার ফটোসাংবাদিক মো. মোখলেসুর রহমান মুকুল এবং সাংগঠনিক ও প্রচার সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন দৈনিক আমাদের রাজশাহী পত্রিকার ফটোসাংবাদিক মো. শামিউল ইসলাম শামিম। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.