বুধবা, ১৫ মে ২০২৪, সময় : ১০:১৮ am

সংবাদ শিরোনাম ::
গাইবান্ধায় মধ্যরাতে গৃহবধূর খাটের নিচে প্রাক্তন স্বামী, অতঃপর.. কাজাখস্তানে স্ত্রীকে হত্যার দায়ে সাবেক মন্ত্রীকে ২৪ বছরের কারাদণ্ড বলিউডের অন্যতম ‘ফিট’ শিল্পা শেঠির বিরুদ্ধে পশু নিগ্রহের অভিযোগ জেলা ডিবির অভিযানে চারঘাটে মাদকসহ গ্রেপ্তার ১ গুলিস্তানের কাপড় অনলাইনে পাকিস্তানের বলে বিক্রি করেন তনি! বাগমারায় চলছে পুকুর খননকারীদের রামরাজত্ব, উদাসিন প্রশাসন চমক রেখেই বিশ্বকাপ দল ঘোষণা বিসিবি’র মোহনপুরে প্রভাবশালীর দখলে থাকা খাসপুকুর উন্মুক্ত করলেন ইউএনও গোদাগাড়ীতে মাদক মামলার আসামি বিদেশে, কলেজছাত্রকে ধরে জেলে আগামী ২৯ মে পবা ও মোহনপুরে ভোট, ৩৩ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ বাগমারায় ফসলি জমিতে রাস্তা নির্মাণ বন্ধে ডিসির নিকট আবেদন হজ্জের গুরুত্ব ও ফজিলত : লেখক, দুধরচকী আদেশ চূড়ান্ত হওয়ার আগেই কনডেম সেলে রাখা অবৈধ : হাইকোর্ট জবি শিক্ষার্থী তিথির ধর্ম নিয়ে কটূক্তি : ৫ বছর কারাদণ্ড গোমস্তাপুরে পরীক্ষার্থী দুইজন পাস করেনি কেউ, শিক্ষক ৮ জন! মোহনপুরে প্রশাসন ম্যানেজ করে খাসপুকুর সংস্কারের নামে প্রতারণা তানোরে প্রেমের ফাঁদে পড়ে শিক্ষিকার ১৮ লাখ টাকা খোয়া দুর্গাপুর সাংবাদিক কল্যাণ সমিতির আহবায়ক কমিটি গঠন নাসিরগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ আজাহারকে বিদায় সংবর্ধনা সীমান্ত সড়ক পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে : মো. রেজুয়ান খান
বাগমারায় হামলায় কৃষকের বাড়ি ভাংচুর, ৯৯৯-এ ফোনেও আসেনি পুলিশ

বাগমারায় হামলায় কৃষকের বাড়ি ভাংচুর, ৯৯৯-এ ফোনেও আসেনি পুলিশ

নিজস্ব প্রতিবেদক, বাগমারা :
বাগমারার সোনাডাঙ্গা ইউনিয়নের সোনাডাঙ্গা গ্রামের কৃষক গোলাম মোস্তফার বসতবাড়িতে হামলা চালিয়ে রান্নাঘর ও গোয়ালঘর ভাংচুর করা হয়েছে। এ সময় হামলাকারিরা গোলাম মোস্তফার বাবা, মা ও বোনকে মারপিট করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। রান্নাঘর ভেঙ্গে ফেলায় ওই কৃষক পরিবারকে এখন খোলা আকাশের নিচে রান্না করে জীবিকা নির্বাহ করতে হচ্ছে। গতকাল শনিবার সকালে সোনাডাঙ্গা গ্রামে এই হামলা ঘটনা ঘটে।

সরজমিনে জানা গেছে, বাগমারার সোনাডাঙ্গা ইউনিয়নের সোনাডাঙ্গা গ্রামের সায়ের আলী বিগত ১৩/১২/১৯৮৩ ইং তারিখের ১৩২৮৭ নং দলিল মূলে সোনাডাঙ্গা মৌজার এস.এ ৬১৮/২৬৫২ ও আর.এস ৮৩৬ নং দাগে লায়েক ০.১৫ একরের কাত জঙ্গল ০.০৩২৫ একর জমি একই গ্রামের মৃত মেহের আলীর ছেলে ফায়ের আলী ও তাহের আলীর নিকট থেকে ক্রয় করে বসতবাড়ি নির্মান করে বসবাস করে আসছেন।

এরপর বিগত ৩০/০৬/২০১৯ ইং তারিখে ৪১৭৯ নং হেবা ঘোষণা দানপত্র দলিল মুল সায়ের আলী তার নাতি গোলাম মোস্তফাকে ওই জমি দান করেন। শনিবার সকাল ১০ টার দিকে ফায়ের আলী ও তাহের আলী ১০-১২ জন ভাড়াটিয়া বাহিনী নিয়ে কৃষক গোলাম মোস্তফার বসতবাড়িতে অতর্কিভাবে হামলা চালিয়ে রান্নাঘর ও গোয়ালঘর ভাংচুর করে। এ সময় হামলাকারিরা গোলাম মোস্তফার বাবা, মা ও বোনকে মারপিট করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। এ সময় জীবনের নিরাপত্তার জন্য ৯৯৯ নম্বরে কল দিয়ে পুলিশের সহযোগীতা চাওয়া হলেও পুলিশ আসেনি বলে ভুক্তভোগী পরিবার অভিযোগ করেন।

এর আগেও ফায়ের আলী ও তাহের আলী হামলা চালিয়ে গোলাম মোস্তাফার বাড়ির প্রাচীর ভেঙ্গে ফেলে গাছের চারা রোপনের চেষ্টা করে। এই ঘটনায় গোলাম মোস্তফা বাদি হয়ে আদালতে একটি মামলা করেন। মামলাটি বিচারাধীন থাকা সত্বেও ওই কৃষক পরিবারকে উচ্ছেদ করে জোরপূর্বক জমি দখলের উদ্দেশ্যে শনিবার পুনরায় হামলা চালানো হয় বলে গোলাম মোস্তাফা দাবি করেন। অপরদিকে ফায়ের আলী ও তাহের আলী দাবি করেন ওই জমি এখনো তাদেরই রয়েছে। তাই তারা ওই জমিটি দখল নিতে গিয়েছিলেন। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে বলে থানার ওসি অরবিন্দ সরকার সাংবাদিকদের জানিয়েছেন। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.