বুধবা, ১৫ মে ২০২৪, সময় : ১০:০১ pm

সংবাদ শিরোনাম ::
পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী তানোরে ফসলি জমি কেটে পুকুর ভরাট, ব্যবস্থায় উদাসিন প্রশাসন রাকাবের পরিচালনা পর্ষদের ৫৭৯তম সভা অনুষ্ঠিত বাগমারায় জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরষ্কার বিতরণী সভা নগরীতে শিবিরের মিজু গ্যাংয়ের ১১ সদস্য র‌্যাবের হাতে গ্রেফতার গাইবান্ধায় মধ্যরাতে গৃহবধূর খাটের নিচে প্রাক্তন স্বামী, অতঃপর.. কাজাখস্তানে স্ত্রীকে হত্যার দায়ে সাবেক মন্ত্রীকে ২৪ বছরের কারাদণ্ড বলিউডের অন্যতম ‘ফিট’ শিল্পা শেঠির বিরুদ্ধে পশু নিগ্রহের অভিযোগ জেলা ডিবির অভিযানে চারঘাটে মাদকসহ গ্রেপ্তার ১ গুলিস্তানের কাপড় অনলাইনে পাকিস্তানের বলে বিক্রি করেন তনি! বাগমারায় চলছে পুকুর খননকারীদের রামরাজত্ব, উদাসিন প্রশাসন চমক রেখেই বিশ্বকাপ দল ঘোষণা বিসিবি’র মোহনপুরে প্রভাবশালীর দখলে থাকা খাসপুকুর উন্মুক্ত করলেন ইউএনও গোদাগাড়ীতে মাদক মামলার আসামি বিদেশে, কলেজছাত্রকে ধরে জেলে আগামী ২৯ মে পবা ও মোহনপুরে ভোট, ৩৩ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ বাগমারায় ফসলি জমিতে রাস্তা নির্মাণ বন্ধে ডিসির নিকট আবেদন হজ্জের গুরুত্ব ও ফজিলত : লেখক, দুধরচকী আদেশ চূড়ান্ত হওয়ার আগেই কনডেম সেলে রাখা অবৈধ : হাইকোর্ট জবি শিক্ষার্থী তিথির ধর্ম নিয়ে কটূক্তি : ৫ বছর কারাদণ্ড গোমস্তাপুরে পরীক্ষার্থী দুইজন পাস করেনি কেউ, শিক্ষক ৮ জন!
নাচোলে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা

নাচোলে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা

oppo_2

শহিদুল ইসলাম (নিজস্ব প্রতিবেদক) নাচোল :
ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় ১১৪৯ জন ভোটগ্রহণকারী প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং কর্মকর্তাদের নিয়ে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। প্রশিক্ষণ ২৬ ও ২৭ এপ্রিল দুই দিনব্যাপি চলবে।

শুক্রবার ২৬ এপ্রিল সকাল ১০টায় নাচোল মহিলা কলেজে নির্বাচনী প্রশিক্ষণ ইনস্টিটিউট ও নাচোল উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে, উপজেলা নির্বাহী অফিসার নীলুফা সরকারের সভাপতিত্বে, প্রধান অতিথি ছিলেন, স্থানীয় সরকার চাঁপাইনবাবগঞ্জের উপ-পরিচালক দেবেন্দ্রনাথ ওঁরাও।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম সাজিদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সবুজ হাসান, অফিসার ইনচার্জ তারেকুর রহমান সরকার। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন দুর্গাপুর উপজেলা নির্বাচন অফিসার জয়নুল আবেদীন।

রিটার্নিং কর্মকর্তা রেজাউল করিম বলেন, ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপে নাচোল উপজেলায় ২৬ ও ২৭ এপ্রিল দুই দিনব্যাপী ৬৩ জন প্রিজাইডিং অফিসার, ৩৬২ জন সহকারী প্রিজাইডিং অফিসার এবং ৭২৪ জন পোলিং অফিসারকে প্রশিক্ষণ প্রদান করা হবে।

৫৭ টি ভোটকেন্দ্র হিসেবে ধরে ভোট গ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ দেওয়া হবে। এতে ভোট কক্ষ ধরা হয়েছে ৩৬২ টি। উপজেলায় হালনাগাদ সহ এবারে মোট ভোটার ১ লাখ ২৫ হাজার ৬৭১ জন।

স্থানীয় সরকার উপ-পরিচালক দেবেন্দ্রনাথ ওঁরাও বলেন, নির্বাচনে সুন্দর পরিবেশ বজায় ও আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে প্রশাসনের সর্বদা সচেষ্ট থাকবে। তিনি সকলের উদ্দেশে আরো বলেন, প্রার্থীদের জন্য যেমন আইন আছে, তেমনি আমাদের জন্য আইন রয়েছে।

আমরা নিরপেক্ষ থেকে সুষ্ঠু ভোটগ্রহণের ব্যবস্থা করব। নির্বাচন কমিশন সুষ্ঠু ও অবাধ নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য কাজ করছে। এতে সকলের সহযোগিতা প্রয়োজন। কেউ যদি নির্বাচনে প্রতিবন্ধকতা সৃষ্টি করার চেষ্টা করে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.