শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ১০:১০ am

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
বাগমারায় সাংবাদিকের বিরুদ্ধে সাজানো ভিডিও

বাগমারায় সাংবাদিকের বিরুদ্ধে সাজানো ভিডিও

নিজস্ব প্রতিবেদক, বাগমারা :

রাজশাহীর বাগমারা প্রেসক্লাবের নবগঠিত কমিটির সভাপতি আলতাফ হোসেন মন্ডলের বিরুদ্ধে একটি সাজানো মিথ্যা ভিডিও ফেসবুকে আপলোড দিয়ে অপপ্রচার চালাচ্ছেন একটি কুচক্র মহল। নিজের স্বার্থে ব্যাঘাত ঘটায় এমন লোককে দিয়ে একটি সাজানো ভিডিও তৈরি করে তা ফেসবুকসহ বিভিন্ন গ্রুপে আপলোড দিয়ে চলেছে এই প্রতারক চক্রটি।

এসব ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন বাগমারা প্রেসক্লাবের সভাপতিসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ। এবং দ্রুত মিথ্যা এই ভিডিও ফেসবুক ও বিভিন্ন গ্রুপ থেকে সরিয়ে নিতে বলা হয়েছে। সেটা করা না হলে ওই সকল আইডি এবং গ্রুপের বিরুদ্ধে বাগমারা থানায় মামলা দায়ের করা হবে বলে জানান প্রেসক্লাবের সভাপতি আলতাফ হোসেন মন্ডল।

তিনি জানান, বাগমারা থেকে অপসাংবাদিকসহ নাম সর্বস্ব মিডিয়া কর্মী এবং দালালদের বিরুদ্ধে প্রশাসনের সহযোগীতায় অনৈতিক কর্মকান্ড বন্ধ করার উদ্যোগ নেয়া হয়েছে। সেই সাথে নিরিহ মানুষ যেন হয়রানির শিকার না হয় সে ব্যাপারে সদা তৎপর রয়েছে বাগমারা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ। এবং সেই অনৈতিক কর্মকান্ড বন্ধ করতে গিয়ে তারাই অন্য পথে হাটছেন।

নাম পরিচয় বিহিন একজন লোক দিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন ভিডিও তৈরি করেছে এই চক্রটি। সেই সাথে সেটা ফেসবুক সহ বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করছেন তারা। এবং ভিডিওটি সোমবার রাতে প্রেসক্লাবের সাংবাদিকদের নজরে পড়ে। তৎক্ষনাত এ রকম মিথ্যা, বানোয়াট ভিডিও তৈরি করে কেন ফেসবুকেসহ বিভিন্ন গ্রুপে আপলোড করার প্রতিবাদে প্রেসক্লাবের পক্ষ থেকে গতকাল মঙ্গলবার দুপুরে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

সেই সাথে কোন উদ্দেশ্য নিয়ে চক্রটি এই অপপ্রচার চালাচ্ছেন তা ক্ষতিয়ে দেখতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন সাংবাদিকরা। এদিকে ওই সকল আইডির বিরুদ্ধে বাগমারা প্রেসক্লাবের পক্ষ থেকে থানায় আইসিটি আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এছাড়া নাম পরিচয় বিহিন সাক্ষাৎ প্রদানকারী ওই ব্যক্তির পরিচয় নিশ্চিত করতে অনুসন্ধান শুরু করা হয়েছে। পাশাপাশি কারা এটি তৈরির সাথে জড়িত তাদের বিষয়ে ক্ষতিয়ে দেখা হচ্ছে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.