শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ০৯:০৭ am

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
মায়ের সঙ্গে দেখা করতে যাওয়ায় বাকবিতণ্ডায় সৎমায়ের আত্মহত্যা

মায়ের সঙ্গে দেখা করতে যাওয়ায় বাকবিতণ্ডায় সৎমায়ের আত্মহত্যা

আজকের তানোর ডেস্ক :

নাটোরের বড়াইগ্রামে সতীনের সন্তানরা নানার বাড়িতে থাকা নিজ মায়ের সঙ্গে দেখা করতে যাওয়ায় স্বামীর সঙ্গে বাকবিতণ্ডায়  বাছিয়া খাতুন (২২) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। শনিবার নিহতের লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। নিহত বাছিয়া খাতুন উপজেলার চান্দাই ইউনিয়নের সাতইল গ্রামের আব্দুল হাই বিশুর দ্বিতীয় স্ত্রী।

স্থানীয়রা জানান, কয়েক বছর আগে আব্দুল হাই বিশু তার প্রথম স্ত্রীকে তালাক দেন। এরপর থেকে প্রথম স্ত্রীর দুই সন্তান বাবা ও সৎমায়ের সঙ্গেই বসবাস করে আসছিল। শুক্রবার দুই সন্তান জোনাইলে নানার বাড়িতে তার মায়ের সঙ্গে দেখা করতে যেতে চায়।

কিন্তু সৎমা বাছিয়া খাতুন তাতে আপত্তি জানান। তারপরও তারা মায়ের সঙ্গে দেখা করতে গেলে এ নিয়ে স্বামীর সঙ্গে তার ঝগড়া হয়। একপর্যায়ে পরিবারের সদস্যদের অগোচরে নিজ শোবার ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস নিয়ে বাছিয়া খাতুন আত্মহত্যা করেন।

পরে স্বজনরা জানালার ফাঁক দিয়ে তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে বিকালে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করেন।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার এসআই মোহাম্মদ শহীদুল্লাহ জানান, শনিবার নিহতের লাশের ময়নাতদন্ত করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

সূত্র : যুগান্তর ।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.