বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ১০:১৪ pm

সংবাদ শিরোনাম ::
সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক
নিয়ামতপুরে গলায় রশি দিয়ে ৮ম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা

নিয়ামতপুরে গলায় রশি দিয়ে ৮ম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, নিয়ামতপুর (নওগাঁ) : গলায় রশি দিয়ে মোছা. খাতিজা খাতুন (১৬) নামের ৮ম শ্রেণির ছাত্রী আত্মহত্যা করেছেন। আজ (২ আগস্ট) সোমবার বেলা সাড়ে ১০টায় পরিবারের সদস্যদের অগোচরে নওগাঁর নিয়ামতপুর উপজেলার হাজিনগর ইউনিয়নের কুশমইল সাঁকোপাড়ায় এ আত্নহত্যার ঘটনা ঘটে।

মৃত ছাত্রী ওই গ্রামের ওফুদ্দিনের কন্যা। খবর পেয়ে আজ সোমবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। কারও কোন অভিযোগ না থাকায় পরিবারকে লাশ দাফনের অনুমতি প্রদান করে ঘটনাস্থল ত্যাগ করেন থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, আজ সোমবার বেলা সাড়ে ১০টায় পরিবারের অগোচরে মোছা. খাতিজা খাতুন (১৬) বাড়ীর দোতলায় নিজ শয়ন কক্ষে তীরের সাথে রশি পেঁচিয়ে আত্মহত্যা করে খাতিজা। পরিবারের সদস্যরা জানতে পারলে সঙ্গে সঙ্গে নিয়ামতপুর থানা পুলিশকে অবগত করেন।

পরিবারের লোকজন জানান, মোছা. খাতিজা খাতুন (১৬) কুশমইল আলিম মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্রী। সে মানসিক ভারসাম্যহীন ছিল। অনেক দিন যাবত তার বিভিন্ন জায়গায় চিকিৎসা চলছিল।

ঘটনার বিষয়ে নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ন কবির বলেন, মোছা. খাতিজা খাতুন (১৬) গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। এঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যুর (ইউডি) মামলা দায়ের করে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলেও জানান ওসি। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.