শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:৩৯ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
মোহনপুরে অবরুদ্ধ দম্পতি ৯৯৯ কলে উদ্ধার

মোহনপুরে অবরুদ্ধ দম্পতি ৯৯৯ কলে উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, মোহনপুর : রাজশাহীর মোহনপুরে পূর্ব শক্রতার জের ধরে প্রতিপক্ষের লোকজন হামলায় আহত এবং অবরুদ্ধ করে রাখেন এক দম্পতিকে। দম্পতিদের প্রায় ঘন্টাব্যাপী অবরুদ্ধ থাকার পর স্থানীয়দের সাহায্য না পেয়ে নিরুপায় হয়ে জাতীয় জরুরী সেবা ৯৯৯– এ ফোন করেন। পরে ঘটনাস্থলে মোহনপুর থানা পুলিশী সহায়তায় উদ্ধার হয়েছেন অবরুদ্ধ দম্পতি। এ ঘটনায় দম্পতির স্বামী ও প্রতিপক্ষ উভয় পক্ষ মোহনপুর থানায় অভিযোগ দায়ের করেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, জমি নিয়ে উপজেলার ভেটুপাড়া গ্রামের দুলাল মন্ডলের সাথে ভাতিজা আকবর আলীর বিরোধ চলে আসছিল। রোববার দুপুর সাড়ে ১২ টার সময় আকবর আলী তার লোকজন নিয়ে দুলাল মন্ডলের পানবরজ জোর করে দখল করতে থাকে। ওই সময় দুলাল মন্ডল তার পান বরজ দখলে বাধা দেন। এ নিয়ে কথা-কাটাকাটির এক পর্যায়ে দম্পতিকে ধারালো অস্ত্র ও লাঠি নিয়ে ধাওয়া করলে তারা বাড়ি ঢুকে আত্নরক্ষা করেন।

প্র্রতিপক্ষ আকবর আলী ও তার লোকজন দরজা ভেঙ্গে বাড়িতে ঢুকে স্বামী-স্ত্রীকে মারপিট করে নগদ দেড়লাখ টাকা, ১২ আনা ওজনের স্বর্ণের গহনা লুটসহ তাদের প্রায় এক ঘন্টা দম্পতিকে বাড়ির ভিতর অবরুদ্ধ করে রাখে। ওই সময় দুলাল মন্ডলের স্ত্রী রেখা বেগমজরুরী সেবা ৯৯৯ এ ফোন দিলে মোহনপুর থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহত দুলাল মন্ডল (৫০), স্ত্রী রেখা বেগম (৪০) কে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। প্রতিপক্ষ আকবর আলীর সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম বলেন, ৯৯৯ –এ খবর পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহত দম্পতিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় উভয় পক্ষ রোববার রাতে থানায় অভিযোগ করেছেন। তদন্ত করে আইন গত ব্যবস্থা নেয়া হবে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.