শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৮:৪১ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
শ্রমিক মৃত্যুর দায় স্বয়ং স্বরাষ্ট্রমন্ত্রীরও : মোমিন মেহেদী

শ্রমিক মৃত্যুর দায় স্বয়ং স্বরাষ্ট্রমন্ত্রীরও : মোমিন মেহেদী

ডেস্ক রির্পোট : নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, রূপগঞ্জে নির্মম অগ্নীকান্ডে নিহত শ্রমিক মৃত্যুর দায় স্বয়ং স্বরাষ্ট্রমন্ত্রীরও। কেননা, তাঁর পুলিশ-প্রশাসন-ফায়ার সার্ভিসসহ সংশ্লিষ্ট সকল দপ্তরের আমলারা দুর্নীতির মাধ্যমে ত্রুটিপূর্ণ এই কারখানার অনুমোদন দিয়েছে। যার পেছনে তাঁরও ইন্ধন রয়েছে।

আর তাই নতুন প্রজন্ম তাঁকে অব্যহতি দেয়ার পাশাপাশি গ্রেফতার করে বিচারের আওতায় আনার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আহবান জানাচ্ছে। একই সাথে সেজান জুসের মালিক, ফায়ার সার্ভিসের মহাপরিচালক, কলকারখানা সংশ্লিষ্ট সকল আমলাকে গ্রেফতার ও বিচারের আওতায় না আনা হলে অনশনসহ বিভিন্ন কর্মসূচী হাতে নেয়া হবে।

১০ জুলাই বিকেল ৫ টায় স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত এক প্রতিবাদ ও শোকসভায় তিনি উপরোক্ত কথা বলেন। প্রেসিডিয়াম মেম্বার রাবেয়া বেগম চৌধুরীর সভাপতিত্বে তোপখানা রোডস্থ কার্যালয়ে এসময় সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান শামসুল হক খান, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা এসময় অনতিবিলম্বে অর্ধশতাধিক নিহত শ্রমিকের পরিবারকে কমপক্ষে ২০ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দেয়ার পাশাপাশি সরকারিভাবে আহতদের সুচিকিৎসার দাবি জানান। সূত্র : [email protected]

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.