শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৯:৪৯ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
তানোরে ভুয়া পিবিআই অফিসার গ্রেপ্তার

তানোরে ভুয়া পিবিআই অফিসার গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোরে শামীম হোসেন (২৮) নামে এক ভুয়া পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) অফিসারকে গ্রেপ্তার করেছে থানা-পুলিশ। আজ রোববার দুপুরে তাঁকে আইনি প্রক্রিয়া শেষে আদালতের মাধ্যমে রাজশাহীর কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত শামীম হোসেন নাটোর জেলার সিংড়ার উপজেলার দামকুড়ি গ্রামের আব্দুল করিমের ছেলে।

তানোর থানার ওসি রাকিবুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শনিবার সন্ধ্যায় ভুয়া প্রতারক পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) অফিসার শামীম হোসেনকে উপজেলার কৃষ্ণপুর গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। কৃষ্ণপুর এলাকার জনৈক এক কলেজ ছাত্রীর পরিবারের সঙ্গে পরিচয়ের পর চাকরি দিবে বলে ৩৬ হাজার টাকা আগাম নেয়।

শনিবার বাকি টাকা নেওয়ার কথা ছিলো। টাকা দেওয়ার আগে ওই ছাত্রী তানোর থানায় পিবিআই অফিসার বিষয়ে খোঁজ নিলে তানোর থানা-পুলিশ অনুসন্ধান করে জানতে পারেন যে, শামীম হোসেন ভুয়া প্রতারক পিবিআই অফিসার। পরে তাঁকে আটক তানোর থানায় আনা হয়। এ ঘটনায় জনৈক কলেজ ছাত্রীবাদী হয়ে প্রতারক শামীম হোসেনের বিরুদ্ধে তানোর থানায় একটি মামলা দায়ের করেছেন।

ওসি রাকিবুল আরও জানান, গ্রেপ্তারকৃত প্রতারক শামীম হোসেনের বিরুদ্ধে নওগাঁ ও পাবনা জেলায় পৃথক আরও দুইটি প্রতারণা মামলা রয়েছে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.