শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৬:১৩ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
বৃষ্টি আর বিধিনিষেধে ফাঁকা রাজধানীর সড়ক

বৃষ্টি আর বিধিনিষেধে ফাঁকা রাজধানীর সড়ক

ডেস্ক রির্পোট : করোনাভাইরাসের সংক্রমণ রোধে সারা দেশের মতো রাজধানীতেও চলছে কঠোর বিধিনিষেধ। বিধিনিষেধের চতুর্থ দিনে ভোর থেকেই শুরু হয়েছে বৃষ্টি।

সকালে রিকশা নিয়ে বা ছাতা মাথায় দিয়ে কিছু মানুষকে কর্মস্থলে যেতে দেখা গেছে। তবে সব মিলিয়ে সড়কগুলো মোটামুটি ফাঁকাই রয়েছে। রাস্তায় সাধারণ মানুষের উপস্থিতি নেই বললেই চলে। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য আর কিছু রিকশা দেখা গেলেও ব্যক্তিগত গাড়ির উপস্থিতি ছিল নগণ্য।

রোববার (৪ জুলাই) মিরপুর, কাজীপাড়ার বিভিন্ন এলাকা ঘুরে এমন দৃশ্য চোখে পড়ে। মূল সড়কের পাশাপাশি অলিগলিতেও মানুষ ছিল কম। কিছু দোকানপাট খোলা থাকলেও সেগুলোতে ক্রেতা কম। সাটার অর্ধেক নামিয়ে অলস সময় পার করতে দেখা যায় বিক্রেতাদের।

বিধিনিষেধ কার্যকরে পুলিশ, সেনাবাহিনী, বিজিবি ও র‍্যাব সদস্যরা টহল দিচ্ছেন।

জরুরি প্রয়োজন ছাড়া অকারণে বাইরে বের হওয়ায় গতকাল (শনিবার) রাজধানী থেকে ৬২১ জনকে গ্রেফতার করা হয়। এর আগে রাজধানীতে বিধিনিষেধের প্রথম দিন ৫৫০ এবং দ্বিতীয় দিন ৩২০ জনকে গ্রেফতার করে পুলিশ।

করোনাভাইরাসের সংক্রমণ আশঙ্কাজনক হারে বেড়ে যাওয়ায় গত ১ জুলাই (বৃহস্পতিবার) সকাল থেকে সরকার সাত দিনের জন্য সারা দেশে কঠোর বিধিনিষেধ আরোপ করে। সেই বিধিনিষেধ প্রতিপালন করতে বৃহস্পতিবার সকাল থেকেই কঠোর অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। সূত্র : জাগোনিউজ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.