শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৬:১৬ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
রাজশাহীতে আরও বেড়েছে সংক্রমণ, কমেছে চাঁপাইয়ে

রাজশাহীতে আরও বেড়েছে সংক্রমণ, কমেছে চাঁপাইয়ে

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে আরও বেড়েছে করোনাভাইরাস সংক্রমণের হার। তবে সামান্য কমেছে চাঁপাইনবাবগঞ্জে। শনিবার রাজশাহীর দুইটি ল্যাবে এই দুই জেলার ৫৪২ জনের নমুনা পরীক্ষা করা হয়। রাতে রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতাল দুইটি ল্যাবের করোনার নমুনা পরীক্ষার রিপোর্ট প্রকাশ করা হয়।

এতে দেখা যায়, রাজশাহীতে আগের দিনের চেয়ে প্রায় এক শতাংশ বেড়ে করোন শনাক্তের হার দাঁড়িয়েছে ৫০ দশমিক ২৭ শতাংশ। আর পাইনবাবগঞ্জে দশমিক ৫১ শতাংশ কমে হয়েছে ৬১ দশমিক ৩৬ শতাংশ।

এর আগের দিন শুক্রবার রাজশাহীতে করোনা শনাক্তের হার ছিল ৪৯ দশমিক ৪৩ শতাংশ। আর চাঁপাইনবাবগঞ্জে ৬১ দশমিক ৮৭ শতাংশ। যা গত বৃহস্পতিবার রাজশাহীতে ছিল ২৬ শতাংশ আর চাঁপাইনবাবগঞ্জে ৫৩ দশমিক ৯৪ শতাংশ।

রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতাল ল্যাব সূত্রে জনা গেছে, শনিবার এই দুই ল্যাবে ৫৪২ জনের নমুনা পরীক্ষার ২৯২ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে রাজশাহীর ৩৬৬ জনের নমুনা পরীক্ষা করে ১৮৪ জনের পজিটিভ এসেছে। আর চাঁপাইনবাবগঞ্জের ১৭৬ জনের নমুনা পরীক্ষা করে ১০৮ জনের করোনা পজিটিভ এসেছে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.