বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ১০:১৫ pm

সংবাদ শিরোনাম ::
সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক
মান্দায় কুপ্রস্তাবে রাজি না হওয়ায় শিশুকে কুপিয়ে হত্যা চেষ্টা

মান্দায় কুপ্রস্তাবে রাজি না হওয়ায় শিশুকে কুপিয়ে হত্যা চেষ্টা

নিজস্ব প্রতিবেদক, মান্দা : নওগাঁর মান্দায় কুপ্রস্তাবে রাজি না হওয়ায় চার বছর বয়সী শিশু ফারহানা আক্তারকে ধারালো ছুরি দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা চালানো হয়েছে বলে অভিযোগ উঠেছে। আহত ফারহানাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আজ রোববার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার গনেশপুর ইউনিয়নের দক্ষিণ পারইল গ্রামে এ ঘটনা ঘটে। আহত ফারহানা ওই গ্রামের ফরিদ উদ্দিনের মেয়ে। ঘটনায় অভিযুক্ত জাহাঙ্গীর আলমকে (৩২) আটক করে হেফাজতে নিয়েছে পুলিশ। আটক জাহাঙ্গীর দক্ষিণ পারইল গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।
স্থানীয়রা জানান, অভিযুক্ত জাহাঙ্গীর আলম শিশু ফারহানার মাকে বিভিন্নভাবে কুপ্রস্তাবসহ ধর্ষণের চেষ্টা চালিয়ে আসছিল। বিষয়টি এলাকায় জানাজানি হলে শনিবার বিকেলে উভয় পরিবারের মাঝে বাকবিতণ্ডার ঘটনা ঘটে। এসময় জাহাঙ্গীর আলম তাদের দেখে নেওয়ারও হুমকি দেন।
শিশুটির বাবা ফরিদ উদ্দিন জানান, রোববার বেলা ১১টার দিকে স্ত্রী ফরিদা বিবি মেয়ে ফারহানাকে নিয়ে বাড়ির পাশে পুকুর পাড়ে ছাগল চরাতে যান। এ সময় জাহাঙ্গীর আলম ধারালো ছুরি নিয়ে সেখানে উপস্থিত হয়ে স্ত্রী ফরিদা বিবিকে হত্যার চেষ্টা করেন। বিষয়টি আঁচ করতে পেরে তিনি পালিয়ে যাবার চেষ্টা করলে মেয়ে ফারহানাকে ছুরি দিয়ে উপর্যুপরি কুপিয়ে জখম করে জাহাঙ্গীর।

তিনি আরও জানান, তাদের চিৎকারে লোকজন এগিয়ে এলে অভিযুক্ত জাহাঙ্গীর আলম পালিয়ে নিজ বাড়িতে আশ্রয় নেন। পরে স্থানীয় লোকজন ওই বাড়িটি ঘিরে রেখে পুলিশে সংবাদ দেন। এ বিষয়ে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে জাহাঙ্গীর আলমকে হেফাজতে নেওয়া হয়েছে। ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.