শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ১০:৩৬ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
স্ত্রীর মুখ ঢেকে ছবি পোস্ট নিয়ে কটাক্ষ, মুখ খুললেন ইরফান

স্ত্রীর মুখ ঢেকে ছবি পোস্ট নিয়ে কটাক্ষ, মুখ খুললেন ইরফান

ক্রীড়া ডেস্ক : মাঠের মধ্যে দাঁড়িয়ে ভারতের সাবেক পেসার ইরফান পাঠান।  তার কাঁধের ওপরে বসে ছেলে। পাশে স্ত্রী সাফা বেইগ। সাফার মুখের মাস্ক খোলা। হাতে ধরে রয়েছেন মাস্কটি। তবে ছবিতে সাফার মুখের ওপর এডিট করে কৃত্রিমভাবে মাস্ক এঁকে দিয়ে মুখ ঢেকে দেওয়া হয়েছে। তাই চোখ আর অবয়ব ছাড়া ইরফানের স্ত্রীকে চেনার জো নেই।

সোশ্যাল মিডিয়ায় এমন ছবি পোস্ট করে তুমুল সমালোচনার শিকার হয়েছেন ইরফান।ছবিটি ঘিরে ইরফানের সমালোচনায় মেতে উঠেছেন নেটিজেনরা। নেটিজেনদের প্রশ্ন— স্ত্রীকে প্রকাশ্যে আনতে না চাইলে ছবিই বা পোস্ট করলেন কেন ইরফান! আর পোস্ট করলে ছবি এডিট করে স্ত্রীর মুখে কৃত্রিম মাস্ক লাগলেন কেন?

নেটিজেনদের একাংশের দাবি, স্ত্রীর মুখ দেখাতে চান না ইরফান। হিজাব ছাড়া স্ত্রীর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেননি স্বয়ং ইরফান! ধর্মীয় গোঁড়ামির কথা তুলে ধরে অনেকে ইরফানকে জড়িয়ে কটাক্ষ করেন। ছবি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে যখন তোলপাড় চলছে তখন মুখ খুলতে বাধ্য হলেন ইরফান পাঠান।

৩৬ বছর বয়সি তারকা এক টুইটবার্তায় জানান, ছবিটি তিনি ঝাপসা করেননি, তার স্ত্রী নিজের ইচ্ছাতেই ছবিটি ঝাপসা করে দিয়েছেন। স্ত্রীকে ‘রানি’ বলে বর্ণনা করে ইরফান পাঠন লিখলেন, ‘আমার ছেলের অ্যাকাউন্ট থেকে আমার রানি একটি ছবি পোস্ট করেছিল। এতে আমি সোশ্যাল মিডিয়ায় ঘৃণা আর ধিক্কারের শিকার হয়েছি। ছবিটি আবার আমার অ্যাকাউন্ট থেকে পোস্ট করছি।

স্ত্রী নিজের ইচ্ছায় তার মুখ ঢেকে দিয়েছে। পরিষ্কার করে সবাইকে আমি জানাচ্ছি, আমার স্ত্রী নিজের ইচ্ছেতে ছবিটি ঝাপসা করেছে।  আরও একটা জিনিস পরিষ্কার করি, আমি ওর সঙ্গী, ওর মাস্টার নই।’ এর পর স্ত্রীর জীবন তার (স্ত্রী) পছন্দ বলে একটি হ্যাসট্যাগ দেন ইরফান।

উল্লেখ্য, ইসলামের পর্দাপ্রথা যথাযথ মেনে চলেন ইরফান পাঠানের স্ত্রী সাফা বেইগ।  এর আগেও অবশ্য বহুবার সোশ্যাল মিডিয়াতে পাঠানের স্ত্রীকে দেখা গেছে।  প্রতিবারই হিজাব পরে তিনি প্রকাশ্যে এসেছেন।  যে কারণে তার মুখমণ্ডল স্পষ্ট হয়নি কখনও।

আর প্রতিবারই তাকে ও তার স্বামী ইরফানকে সমালোচনার মুখে পড়তে হয়েছিল।  এবারের ছবিতে যেহেতু হিজাব ছিল না, তাই ছবি পোস্ট করার আগে নিজেই নিজের মুখ অস্পষ্ট করে দিয়েছিলেন সাফা বেইগ।  অন্যবারের মতো এবারও সমালোচনার মুখে পড়েন এ দম্পতি।  তবে এবার এমন বক্তব্য দিয়ে ইরফান জানিয়ে দিলেন যে, তার স্ত্রীর ধর্মীয় আবেগে ও ধর্ম পালনে কখনই বাঁধা হয়ে দাঁড়ান না তিনি। সূত্র : যুগান্তর। 

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.