বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:০৬ pm

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
মোহনপুরে হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী আটক

মোহনপুরে হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক, মোহনপুর : রাজশাহীর মোহনপুর থানা পুলিশ ১০ গ্রাম হেরোইনসহ এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটককৃত নারী মাদক ব্যবসায়ী হলেন, উপজেলার ধুরইল ইউপির তালেবপাড়া গ্রামের সেলিমের স্ত্রী রোজিনা আক্তার (৩২)।
মোহনপুর থানা পুলিশ সুত্রে জানা গেছে, রোজিনা আক্তার ও তার স্বামী সেলিম রেজা (৩৩) পিতা মৃত মোসলেম সরদার ওরফে মজের দীর্ঘদিন ধরে ধুরইল বাজার ও আশে পাশের এলাকায় হেরোইন ও ইয়াবার ব্যবসা পরিচালনা করে আসছিলেন।
গোপন সংবাদের ভিত্তিতে মোহনপুর থানা পুলিশের এসআই মো.মোতাল্লেব হোসেন সঙ্গীয় অফিসার ফোর্স ১৯ মে বুধবার বিকাল ৪টায় ধুরইল তালেবপাড়া এলাকায় অভিযান চালিয়ে মাদক বিক্রয়ের সময় ব্যবসায়ী রোজিনাকে আটক করে। এ সময় তার দেহ তল্লাশী চালিয়ে ১০ গ্রাম হেরোইন উদ্ধার করে পুলিশ। অভিযান পরিচালনার সময় রোজিনার স্বামী মাদক ব্যবসায়ী সেলিম রেজা ও ধুরইল হাটপাড়া এলাকার মৃত আরজ মোল্লার ছেলে মাদক ব্যবসায়ী তোতা মিয়া পালিয়ে যান। এঘটনায় ১জনকে আটক ও ২জনকে পলাতক দেখিয়ে মোহনপুর থানায় একটি মাদকের মামলা রুজু করা হয়েছে।
মোহনপুর থানা কর্মকর্তা ওসি তৌহিদুল ইসলাম জানান, মাদক মামলার আসামী রোজিনা বেগমকে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পলাতক ২ জন আসামীকে ধরতে পুলিশি অভিযান অব্যহত রয়েছে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.