শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৪:০০ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
প্রাইভেটকার চাপায় যুগান্তর সাংবাদিক গুরুতর আহত

প্রাইভেটকার চাপায় যুগান্তর সাংবাদিক গুরুতর আহত

ডেস্ক রির্পোট : যুবকের বেপরোয়া গতির প্রাইভেটকার চাপায় গুরুতর আহত হয়েছেন যুগান্তরের ক্রাইম রিপোর্টার ইকবাল হাসান ফরিদ। রাজধানীর বনানী এলাকায় সৈনিক ক্লাবের সামনে রোববার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। ফরিদ বর্তমানে কাফরুলের হাইটেক মাল্টিকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ওই গাড়িচালকের নাম সৈয়দ মোহাম্মদ বখতিয়ার।

ফরিদের সহকর্মী ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, ফরিদ দুপরে মোটরসাইকেলযোগে মিরপুর ৬০ ফিট এলাকার বাসা থেকে অফিসের উদ্দেশ্যে রওনা দেন। বেলা আড়াইটার দিকে তিনি সৈনিক ক্লাবের সামনে পৌঁছলে পেছন দিক থেকে একটি প্রাইভেটকার ( ঢাকা মেট্রো গ ২৫-৭৩৭৫) বেপরোয়া গতিতে তাকে ধাক্কা দেয়। ফরিদ মাটিতে ছিটকে পড়লে প্রাইভেটকারটি তাকে চাপা দেয়। প্রাইভেটকারের একটি চাকা তার ডান হাতের ওপর দিয়ে যায়। এতে শোল্ডার জয়েন্ট মারাত্মভাবে ক্ষতিগ্রস্ত হয়। দুর্ঘটনার পরপরই প্রাইভেটকারটিকে আটক করে সেনা সদস্যরা।

ফরিদের দুর্ঘটনার খবর শুনে একাধিক সহকর্মী দ্রুত ঘটনাস্থলে পৌঁছে প্রত্যক্ষদর্শীদের সহযোগিতায় তাকে কাফরুলের হাইটেক মাল্টিকেয়ার হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার সফল অস্ত্রোপাচার হয়েছে। চিকিৎসকেরা জানিয়েছেন ফরিদ এখন ঝুঁকিমুক্ত।

গাড়িচালকের গ্রেফতার দাবি: এদিকে গাড়িচালক সৈয়দ মোহাম্মদ বখতিয়ারকে দ্রুত গ্রেফতার করে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব)। সংগঠনটির সভাপতি মিজান মালিক ও সাধারণ সম্পাদক আলাউদ্দিন আরিফ এক বিবৃতিতে এ দাবি জানান। তারা বিষয়টি নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেন। ওই চালককে গ্রেফতার না করা হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন তারা। সূত্র : যুগান্তর।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.