বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ১০:২৩ pm

সংবাদ শিরোনাম ::
রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই
রাজশাহী জেলা আ’লীগ সভাপতি মেরাজ মোল্লা আইসিইউতে

রাজশাহী জেলা আ’লীগ সভাপতি মেরাজ মোল্লা আইসিইউতে

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি রাজশাহী-৩ আসনের সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. মেরাজ উদ্দিন মোল্লা অসুস্থ্য হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি শ্বাসকষ্টজনিত কারণে বর্তমানে রামেক হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন আছেন।

রাজশাহী জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক প্রফেসর ডাঃ চিন্ময় কান্তি দাস জানিয়েছেন সভাপতি মেরাজ মোল্লা সম্পূর্ণ আশঙ্কামুক্ত রয়েছেন এবং কোভিড রিপোর্ট নেগেটিভ রয়েছে। তবে ডা. আবু হেনার বরাত দিয়ে আওয়ামী লীগের এক নেতা জানান প্রকৃত অবস্থা ততটা ভাল নয়। যে কোন সময়ে অবস্থা বেগতিক হতে পারে বলে জানান তিনি।

এদিকে জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মেরাজ উদ্দিন মোল্লাকে রামেক হাসপাতালে গতকাল বিকেলে দেখতে যান রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আয়েন উদ্দিন। তিনি তাঁর শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন। পাশাপাশি তিনি ডাক্তারদের সাথে নেতার স্বাস্থ্যের বিষয়ে দ্রুত পদক্ষেপ বিষয়ে আলোচনা করেন। এছাড়াও তিনি জেলা আওয়ামী লীগের সভাপতির আশু রোগমুক্তি কামনা করেন।

অপরদিকে সভাপতির দ্রুত রোগমুক্তির জন্য পরম করুণাময় স্রষ্টার দরবারে সকলের নিকট দোয়া কামনা করেছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা। এছাড়াও আশু রোগমুক্তি কামনা করেছেন পবা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী ও সাধারণ সম্পাদক মাজদার রহমান সরকার। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.