শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৭:৩৮ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
নগরীতে বিদেশি পিস্তল ও মাদকসহ দুইভাই আটক

নগরীতে বিদেশি পিস্তল ও মাদকসহ দুইভাই আটক

শাহিন সাগর, নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে অস্ত্র ও মাদকসহ ২ ভাইকে আটক করেছে আরএমপির কাশিয়াডাঙ্গা থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি দেশীয় একনলা পাইপগান, ১৩৫ পিচ ইয়াবা ট্যাবলেট ও ২৮ গ্রাম হেরোইনসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

ঘটনার সঙ্গে জড়িত একভাইয়ের নাম বাপ্পি হোসেন (২৪) ও আরেক ভাই কিশোর অপরাধী বাধন হোসেন (১৫)।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিকের নির্দেশে নগরীতে মাদকমুক্ত ও চোরাচালান নির্মূল করার লক্ষ্যে অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়।

আরএমপির কাশিয়াডাঙ্গা জোনের সহকারি পুলিশ কমিশনার মীর মহসিন মাসুদ রানার নেতৃত্বে ওই অভিযানটি পরিচলনা করা হয়। কাশিয়াডাঙ্গা থানার এসআই কিংকর লাল মন্ডলসহ অন্যান্য পুলিশ সদস্য অভিযুক্তদের আটকের ভূমিকায় ছিলেন। আজ ২৬ এপ্রিল সকালে ও ২৫ এপ্রিল দিবাগত রাত ২টা ২৫ মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে নগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম পূর্বপাড়া রাজশাহী কমিউনিটি সেন্টারের সামনে অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে ১টি বিদেশী পিস্তল, একনলা পাইপগান, ১৩৫টি ইয়াবা ট্যাবলেট ও ২৮ গ্রাম হেরোইন, দেশীয় অস্ত্র উদ্ধারসহ ২ জনকে আটক করা হয়। আটককৃতরা হলেন নগরীর রাজপাড়া থানার অচিনতলা গ্রামের মৃত বাবুল হোসেনের পুত্র বাপ্পি হোসেন (২৪) ও কিশোর অপরাধী বাধন হোসেন (১৫)। তবে, আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন আরএমপির অতিরিক্ত পুলিশ কশিমনার গোলাম রুহুল কুদ্দুস। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.