শুক্রবার, ১৮ অক্টোব ২০২৪, সময় : ০৬:৫৭ am

সংবাদ শিরোনাম ::
মোহনপুরে দিনব্যাপি ফুটবল টুর্ণামেন্টে বন্ধু একাদশ চ্যাম্পিয়ন শিক্ষকদের কর্মসূচিতে সাউন্ড গ্রেনেড পুলিশের লাঠিচার্জ, আহত ৩৩ ধর্মীয় উৎসব দুই ঈদে ১১ আর পূজায় দুই দিন ছুটি পাস পল্লীবিদ্যুতের কর্মকর্তা চাকরিচ্যুত, প্রতিবাদে রাজশাহীতে শাটডাউন কাটাখালীতে সড়কের পাশ থেকে রিকশাচালকের মরদেহ উদ্ধার বাগমারায় ৪ দিনব্যাপি নকল নবীসদের কলম বিরতি কর্মসূচী পালিত নগরীতে পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৯ নাচোলে এক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে ৬০ বছরের বৃদ্ব গ্রেফতার ‘অগ্নিকন্যা’ মতিয়া চৌধুরী আর নেই, মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে দাফন এইচপিভি টিকাদান ক্যাম্পেইন উপলক্ষে বিভাগীয় সমন্বয়ক সভা অহংকারীদের পছন্দ করেন না আল্লাহপাক ! হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে গলায় ফাঁস দিয়ে কৃষকের আত্মহত্যা দুর্গাপুরে জেলা সেচ্ছাসেবক লীগ নেতা আরিফসহ ৩ জন গ্রেপ্তার আন্দোলনে নিহত সাকিবের লাশ ৭২ দিন পর কবর থেকে উত্তোলন আধিপত্ত্য বিস্তারে সড়ক পরিবহনের দুই গ্রুপের সংঘর্ষ নিউমার্কেটের সামনে ফ্লাইওভার নির্মাণ বন্ধের দাবিতে মানববন্ধন নগরীতে নিখোঁজ দুই নারী-শিশু ঢাকার কেরানীগঞ্জ থেকে উদ্ধার ক্রিকেট দলের কোচ চন্ডিকা হাথুরুসিংহকে বরখাস্ত রাজশাহীতে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫ এইচএসসিতে রাজশাহী বিভাগের ১২ কলেজের সবাই অকৃতকার্য
ময়মনসিংহে নিজ বাড়ির কাছে সাংবাদিককে কুপিয়ে হত্যা

ময়মনসিংহে নিজ বাড়ির কাছে সাংবাদিককে কুপিয়ে হত্যা

ডেস্ক রির্পোট :
ময়মনসিংহের তারাকান্দা প্রেস ক্লাবের (একাংশ) সহসভাপতি সিনিয়র সাংবাদিক স্বপন ভদ্রকে (৬৮) প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে সাগর নামে এক মাদক বিক্রেতা। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে নগরীর শম্ভুগঞ্জ মাঝিপাড়া এলাকার নিজ বাড়ির কাছে এ ঘটনা ঘটে।

ঘটনার পর হত্যাকারী সাগরকে গৌরীপুর উপজেলার সহনাটি ইউনিয়নের পাছার গ্রামের এক আত্মীয়ের বাড়ি থেকে গ্রেফতার করেছে পুলিশ। পরে হত্যাকাণ্ডে ব্যবহৃত দুটি দেশীয় অস্ত্র জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেছেন সাগর।

অভিযুক্ত সাগরের বাড়ি গৌরীপুর উপজেলার সহনাটি ইউনিয়নের পাছার গ্রামে। কিন্তু বসবাস করতেন নগরীর শম্ভুগঞ্জ টানপাড়া এলাকার নানির বাড়িতে। নৃশংস এই হত্যাকাণ্ডে স্থানীয় সাংবাদিকরা ক্ষোভ ও নিন্দা জানিয়েছেন এবং হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

পত্রিকা এবং ফেসবুকে মাদকবিরোধী লেখালেখির কারণেই পূর্ব বিরোধের জেরেই সাংবাদিক স্বপন ভদ্রকে খুন করা হয়েছে। তাকে ধারাল দা দিয়ে দুই কাঁধে, ঘাড়ে ও দুই হাতে কুপিয়ে হত্যা নিশ্চিত করেছে।

সাংবাদিক স্বপন ভদ্র ময়মনসিংহ থেকে প্রকাশিত দৈনিক স্বজন ও নবকল্যাণ পত্রিকায় ফুলপুর ও তারাকান্দা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। সম্প্রতি নিজের ফেসবুক পেজে এলাকার নানা সমস্যা নিয়ে লেখালেখি করতেন তিনি।

কোতোয়ালী মডেল থানার ওসি সফিকুল ইসলাম খান জানান, স্বপন ভদ্র বাড়ি থেকে বের হয়ে পাশের রঘুরামপুর টানপাড়া এলাকায় পত্রিকা পড়ছিলেন। খবর পেয়ে ব্খাটে মাদকসেবী সাগর কুপিয়ে রক্তাক্ত জখম করে তাকে রাস্তায় ফেলে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

তিনি আরও জানান, সাগরের মাদক বেচাকেনা নিয়ে সাংবাদিক স্বপন ভদ্র পত্রিকায় লেখালেখি করায় বছরখানেক আগেও মারধরের শিকার হয়েছিলেন। সেই বিরোধ থেকেই এ হত্যাকাণ্ড বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। সূত্র : যুগান্তর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.