শুক্রবার, ১৮ অক্টোব ২০২৪, সময় : ০৬:৫৫ am

সংবাদ শিরোনাম ::
মোহনপুরে দিনব্যাপি ফুটবল টুর্ণামেন্টে বন্ধু একাদশ চ্যাম্পিয়ন শিক্ষকদের কর্মসূচিতে সাউন্ড গ্রেনেড পুলিশের লাঠিচার্জ, আহত ৩৩ ধর্মীয় উৎসব দুই ঈদে ১১ আর পূজায় দুই দিন ছুটি পাস পল্লীবিদ্যুতের কর্মকর্তা চাকরিচ্যুত, প্রতিবাদে রাজশাহীতে শাটডাউন কাটাখালীতে সড়কের পাশ থেকে রিকশাচালকের মরদেহ উদ্ধার বাগমারায় ৪ দিনব্যাপি নকল নবীসদের কলম বিরতি কর্মসূচী পালিত নগরীতে পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৯ নাচোলে এক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে ৬০ বছরের বৃদ্ব গ্রেফতার ‘অগ্নিকন্যা’ মতিয়া চৌধুরী আর নেই, মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে দাফন এইচপিভি টিকাদান ক্যাম্পেইন উপলক্ষে বিভাগীয় সমন্বয়ক সভা অহংকারীদের পছন্দ করেন না আল্লাহপাক ! হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে গলায় ফাঁস দিয়ে কৃষকের আত্মহত্যা দুর্গাপুরে জেলা সেচ্ছাসেবক লীগ নেতা আরিফসহ ৩ জন গ্রেপ্তার আন্দোলনে নিহত সাকিবের লাশ ৭২ দিন পর কবর থেকে উত্তোলন আধিপত্ত্য বিস্তারে সড়ক পরিবহনের দুই গ্রুপের সংঘর্ষ নিউমার্কেটের সামনে ফ্লাইওভার নির্মাণ বন্ধের দাবিতে মানববন্ধন নগরীতে নিখোঁজ দুই নারী-শিশু ঢাকার কেরানীগঞ্জ থেকে উদ্ধার ক্রিকেট দলের কোচ চন্ডিকা হাথুরুসিংহকে বরখাস্ত রাজশাহীতে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫ এইচএসসিতে রাজশাহী বিভাগের ১২ কলেজের সবাই অকৃতকার্য
বিএনপি নেতা মিলনের রোগমুক্তি কামনায় তানোরে দোয়া মাহফিল

বিএনপি নেতা মিলনের রোগমুক্তি কামনায় তানোরে দোয়া মাহফিল

মো. মমিনুল ইসলাম মুন, বিশেষ প্রতিবেদক :
কেন্দ্রীয় বিএনপির ত্রাণ ও পূনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ছাড়াও রাজশাহী মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট শফিকুল হক মিলনের আশু রোগমুক্তি ও সুস্থতা কামনায় রাজশাহীর তানোরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে গোল্লাপাড়া বাজারস্থ বরেন্দ্র ক্যাবল ভবন সংলগ্ন দলীয় কার্যালয়ে উপজেলা ও পৌর বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে অনুষ্ঠিত হয় দোয়া মাহফিল। এতে উপজেলা বিএনপির আহবায়ক আখেরুজ্জামান হান্নানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, তানোর পৌরসভার সাবেক মেয়র ও জেলা বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য মিজানুর রহমান মিজান।

এতে বিশেষ অতিথি হিসেবে ছিলেন, উপজেলা বিএনপির সদস্য সচিব শামসুল ইসলাম, মুন্ডুমালা পৌর বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব মোজাম্মেল হক, পৌর বিএনপির আহবায়ক একরাম আলী মোল্লা, সদস্য সচিব আব্দুস সবুর, কামারগাঁ ইউপি বিএনপির সভাপতি প্রভাষক জাহিদ, সম্পাদক মোজাম, পাঁচন্দর ইউপি বিএনপির সভাপতি প্রভাষক মজিবুর রহমান, সম্পাদক মিজানুর রহমান লাটু, উপজেলা বিএনপি নেতা সাইফুল ও সাবেক কাউন্সিলর বিএনপি নেতা আব্দুল মান্নান।

এছাড়াও পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন তোফা, ইয়াসিন আলী, পৌর বিএনপি নেতা মাস্টার ওবায়দুর মোল্লা, পৌর সেচ্ছাসেবক দলের আহবায়ক মাহবুর মোল্লা, উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক মাহফুজুর রহমান, পৌর যুবদল নেতা আবুল কাশেম, আতিকুর রহমান লিটন, ছাত্রদল নেতা শাহিন সরকার রঞ্জু ও সমসের প্রমুখ।

শেষে এ্যাডভোকেট শফিকুল হক মিলনের রোগমুক্তি কামনাসহ দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত পরিচালনা করেন গোল্লাপাড়া জামে মসজিদের সাবেক ইমাম হাফেজ আবুল হোসেন। অনুষ্ঠানে উপজেলা ও পৌর বিএনপি এবং অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.