বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ১০:৩১ pm

সংবাদ শিরোনাম ::
তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার
বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার

বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার

আবু বাককার সুজন (নিজস্ব প্রতিবেদক) বাগমারা :
রাজশাহী-৪, বাগমারা আসনের তিনবারের সাবেক সংসদ সদস্য ও বাগমারা উপজেলা আ.লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হককে গ্রেফতার করা হয়েছে। সোমবার রাজধানীর আদাবরস্থ নিজ বাসভবন থেকে তাকে রেগ্রফতার করে পুলিশের এলিট ফোর্স র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৫ রাজশাহীর একটি দল। র‌্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং সহকারি পরিচালক আ ন ম ইমরান খান বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, গত ৫ আগস্ট সকালে ছাত্র-জনতার কোঠা আন্দোলনে রাজশাহী-৪, বাগমারা আসনের সদ্য সাবেক সংসদ সদস্য ও তাহেরপুর পৌর আ.লীগের সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, একই আসনের তিনবারের সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক ও বাগমারা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আ.লীগের সহ-সভাপতি জাকিরুল ইসলাম সান্টুর নেতৃত্বে আ.লীগের নেতা-কর্মীরা হামলা চালায়। হামলাকারিরা কয়েকজনকে পিটিয়ে, কুপিয়ে ও গুলি করে হত্যার চেষ্টা করে। এছাড়া ককটেল বিষ্ফোরণ ঘটিয়ে এলাকায় আতংক সৃষ্টি করে।

এই ঘটনায় রাজশাহী-৪, বাগমারা আসনের সাবেক সংসদ সদস্য আবুল কালাম আজাদ, সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক ও সাবেক উপজেলা চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টুসহ ৪৮ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ১৫০-২০০ জনের বিরুদ্ধে এক ব্যবসায়ী বাদি হয়ে বাগমারা থানায় একটি মামলা করেন।

এ মামলায় সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হককে গ্রেফতার দেখানো হয়েছে বলে থানার ওসি তৌহিদুল ইসলাম জানিয়েছেন। তিনি আরো জানান, একই মামলায় এর আগে গোয়ালকান্দি ইউপির চেয়ারম্যান আলমগীর সরকার ও ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেককে গ্রেফতার করা হয়েছে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.