বুধবা, ১৮ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৭:২৩ pm

সংবাদ শিরোনাম ::
ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত বাগমারার সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল ঢাকায় গ্রেপ্তার নগরীতে আদিবাসী নারীকে গলাকেটে হত্যা ধোবাউড়া সীমান্তে সাংবাদিক মোজাম্মেল বাবু-শ্যামল দত্তসহ আটক ৪ মহানবি হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাতের দিন আজ বাগমারায় বাবা দ্বিতীয় বিয়ে করায় ছেলের আত্নহত্যা
ত্রাণের টাকা আত্মসাৎ অস্বীকার করে সংবাদ সম্মেলন অভিযুক্তদের

ত্রাণের টাকা আত্মসাৎ অস্বীকার করে সংবাদ সম্মেলন অভিযুক্তদের

এম এম মামুন :
রাজশাহীতে বন্যার্তদের জন্য সংগ্রহ করা ত্রাণের টাকা আত্মসাতের অভিযোগ ওঠে রিফর্মেশন কমিউনিটি অব বাংলাদেশের (আরসিবি) বিরুদ্ধে। এই অভিযোগ অস্বীকার করেছেন সংগঠনটির আরেক অ্যাডমিন। শুক্রবার (৩০ আহস্ট) সকালে রাজশাহীর ভুবন মোহন পার্ক শহীদ মিনারে সংবাদ সম্মেলন করে সংগঠনের পক্ষ থেকে অভিযোগ অস্বীকার করা হয়। এর আগে সংগঠনের এক অ্যাডমিনও সংবাদ সম্মেলন করে ত্রাণের টাকা আত্মসাতের অভিযোগ তোলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বন্যার্তদের জন্য সংগ্রহ করা সব টাকা নোয়াখালীতে পাঠানো হয়েছে। সংগঠনের এক সদস্য নিজেই গিয়েছেন।

এর আগে ২৮ আগস্ট সংগঠনের অ্যাডমিন ফরহাদ হোসেন, শামীমা সুলতানা মায়া ও রাকিবুল ইসলাম সংবাদ সম্মেলনে অভিযোগ করেন, অ্যাডমিন প্যানেলের অন্য একজনের নেতৃত্বে শতাধিক স্বেচ্ছাসেবী পূর্বাঞ্চলের বন্যার্তদের সহযোগিতার জন্য তহবিল সংগ্রহ করেছেন। কিন্তু তাঁরা সেই টাকা বন্যার্তদের দেননি। এর প্রতিবাদে শুক্রবার আয়োজিত সংবাদ সম্মেলনে আরেক অ্যাডমিন মো. জুলফিকার বলেন, সংগঠনের সদস্যরা দিনরাত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। যে টাকা সংগ্রহ হয়েছে, তা নিয়ে নোয়াখালী গিয়েছেন সংগঠনের আরেক সদস্য। একটি টাকাও আত্মসাৎ করা হয়নি।

সংগঠনের ভাবমূর্তি ক্ষুণ্নের জন্য পরিকল্পিতভাবে ওই সংবাদ সম্মেলন করা হয়েছে বলে তিনি দাবি করেন। সংবাদ সম্মেলনে সংগঠনের আরও বেশ কয়েকজন সদস্য উপস্থিত ছিলেন। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.