মঙ্গবার, ১৭ েপ্টেম্বর ২০২৪, সময় : ১২:৫৩ am

সংবাদ শিরোনাম ::
বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত বাগমারার সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল ঢাকায় গ্রেপ্তার নগরীতে আদিবাসী নারীকে গলাকেটে হত্যা ধোবাউড়া সীমান্তে সাংবাদিক মোজাম্মেল বাবু-শ্যামল দত্তসহ আটক ৪ মহানবি হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাতের দিন আজ বাগমারায় বাবা দ্বিতীয় বিয়ে করায় ছেলের আত্নহত্যা শিক্ষার্থীদের আন্দোলনে যোগদান করতে পারেননি রাজশাহী কলেজের নতুন অধ্যক্ষ নির্দিষ্ট সময়ে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে : অধ্যাপক মজিবুর মোহনপুরে দুর্বৃত্তদের আগুনে মুদির দোকান পুড়ে ছাঁই এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি আরেক ফ্যাসিস্টকে জায়গা দিতে নয় : সারজিস মোহনপুরে শিক্ষককে লাঞ্ছিত করে স্কুলের সিসি ক্যামেরাসহ জিনিসপত্র ভাংচুর বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর আদর্শ জীবন : লেখক, দুধরচকী চেয়ারম্যান-ইউএনও-প্রকৌশলীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে দূর্নীতির অভিযোগ রামেক হাসপাতালে একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন এক মা রাবির ছাত্রলীগ নেতা পঙ্গু মাসুদ হত্যা ঘটনায় থানায় মামলা
তানোরে কামারগাঁ ইউপিতে উপনির্বাচনে চেয়ারম্যানপদে ৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

তানোরে কামারগাঁ ইউপিতে উপনির্বাচনে চেয়ারম্যানপদে ৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

আশরাফুল ইসলাম রনজু :
রাজশাহীর তানোর উপজেলার কামারগাঁ ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে চেয়ারম্যানপদে ৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করা হয়েছে। বৃহস্পতিবার (৪ জুলাই) রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে এসব মনোনয়নপত্র দাখিল করা হয়।

এসব প্রার্থীরা হলেন- উপজেলার কামারগাঁ ইউপির সাবেক দুই বারের চেয়ারম্যান মোসলেম উদ্দিন প্রামানিক, কামারগাঁ ইউনিয়ন আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক শফি কামাল মিন্টু ও আ.লীগ পরিবারের সন্তান মাসুদ করিম।

বৃহস্পতিবার সকালে সাবেক চেয়ারম্যান মোসলেম উদ্দিন প্রামনিক ও মাসুদ করিম নিজ নিজ সমর্থনকারী ও প্রস্তাবকারীদেরকে সাথে নিয়ে মনোনয়নপত্র দাখিল করেছেন। তবে, কামারগাঁ ইউনিয়ন আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক শফি কামাল মিন্টু তার সমর্থনকারী ও প্রস্তাবকারীসহ মটরসাইকেলের শোডাউন নিয়ে উপজেলা নির্বাচন অফিসারের কাছে মনোনয়নপত্র দাখিল করেছেন।

এব্যাপারে তানোর উপজেলা নির্বাচন অফিসার ও উপনির্বাচনের রিটার্নিং কর্মকর্তা কামরুজ্জামান বলেন, বৃহস্পতিবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে ৩ প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। তিনি আরও বলেন- শুক্রবার যাচাই-বাছাই ও ১০ জুলাই মনোনয়নপত্র প্রত্যাহার। আর ১১ জুলাই প্রতিক বরাদ্ধ এবং ২৭ জুলাই ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

নির্বাচন অফিসার আরও বলেন, উপজেলার কামারগাঁ ইউপি নির্বাচিত চেয়ারম্যান ফজলে রাব্বি ফরহাদের মৃত্যুতে চেয়ারম্যান পদটি শুন্য হওয়ায় এই ইউনিয়ন পরিষদে চেয়ারম্যানপদে উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহনের জন্য সকলের সহযোগীতা কামনা করেন তিনি। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.