বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ১০:১২ pm

সংবাদ শিরোনাম ::
সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক
ঢাকাস্থ্য নাচোল উপজেলা সমিতি সাথে সাংবাদিকদের মতবিনিময়

ঢাকাস্থ্য নাচোল উপজেলা সমিতি সাথে সাংবাদিকদের মতবিনিময়

শহিদুল ইসলাম (নিজস্ব প্রতিবেদক) নাচোল :
চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় ঢাকাস্থ্য নাচোল উপজেলা সমিতির সদস্যদের সাথে স্থানীয় সাংবাদিকদের মত বিনিময় অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ২০ জুন বিকেল সাড়ে ৫টায় বাসস্ট্যান্ড এলাকায় এসএনএস ক্যাফে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন, অলেমা চাঁদ ফাউন্ডেশন ও ঢাকাস্থ নাচোল উপজেলা সমিতির সভাপতি সাবেক পুলিশ কর্মকর্তা আতাউর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন, সমিতির কোষাধ্যক্ষ রবিউল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহাঙ্গীর কবির সিদ্দিক নয়ন, কার্যনির্বাহী সদস্য শহিদুল ইসলাম, আতাউর রহমান তোতা ও মোশাররফ হোসেন।

সমিতির সভাপতি আতাউর রহমান বলেন, নাচোল উপজেলাকে এগিয়ে নিতে তৃণমূল পর্যায়ে অসহায়, দরিদ্র, দুস্থ ও মেধাবী শিক্ষার্থীদের সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেন এবং সকলের সহযোগিতা কামনা করেন। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.