শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:৪৬ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
বাগমারায় পুলিশের বিরুদ্ধে বিক্ষোভ মানববন্ধন

বাগমারায় পুলিশের বিরুদ্ধে বিক্ষোভ মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, বাগমারা :
থানায় টাকা না দেওয়ায় রাস্তার প্রটেকশান ওয়াল ভরাট বন্ধ করে দিয়ে ড্রেজারের (ভেকু) ব্যাটারি খুলে নিয়ে গেছে পুলিশ। এতে রাস্তার সংষ্কার কাজ বন্ধ হয়ে গেছে। এই ঘটনার প্রতিবাদে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছেন রাজশাহীর বাগমারার গোবিন্দপাড়া ইউনিয়নের গোবিন্দপাড়া সরদারপাড়া গ্রামবাসি।

শুক্রবার সকাল ১০ টায় গোবিন্দপাড়া দাখিল মাদরাসা সংলগ্ন হাটগাঙ্গোপাড়া-দামনাশ সড়কের দুই পাশে দাঁড়িয়ে এই এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসূচী পালন করেন গোবিন্দপাড়ার সরদারপাড়া গ্রামের শতাধিক নারী-পুরুষ। মানববন্ধন ও বিক্ষোভ মিছিল শেষে মাদরাসা মাঠে প্রতিবাদ সভায় বক্তব্য দেন- গোবিন্দপাড়া ইউপির ৪ নং ওয়ার্ড সদস্য শহিদুল ইসলাম, গোবিন্দপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কছিমুদ্দিন, মাষ্টার মনিরুজ্জামান মনি, আবুল কালাম আজাদ, আব্দুল মান্নান, আবুল কাশেম, মফিজ উদ্দিন ও দলিল লেখক ফরহাদ হোসেন। বক্তারা অভিযোগ করেন, গোবিন্দপাড়া ইউনিয়নের গোবিন্দপাড়া গ্রামের সরদারপাড়ায় প্রায় দেড়শতাধিক পরিবার বসবাস করে।

ওই গ্রামে প্রবেশের একমাত্র রাস্তা পুুকরে ভেঙ্গে যাওয়ায় তা রক্ষার জন্য সম্প্রতি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিজন সরকার রাস্তার ধারে প্রটেকশান ওয়াল নির্মাণ করেন। এরপর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান হাবিবুর রহমান নিজ উদ্যোগে ওই রাস্তার সংষ্কারের জন্য পুকুরের পানি শুকিয়ে ড্রেজার দিয়ে মাটি কেটে প্রটেকশান ওয়াল ভরাটের কাজ শুরু করেন। কিন্তু এই কাজের জন্য থানায় কোনো টাকা না দেওয়ায় বৃহস্পতিবার থানা থেকে কয়েকজন পুলিশ এসে প্রটেকশান ওয়ালে মাটি ফেলার কাজ বন্ধ করে দিয়ে ড্রেজারের ব্যাটারি খুলে নিয়ে যায়। ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান পুলিশের এই ধরনের কর্মকান্ডে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা, সহকারি কমিশনার (ভূমি) ও উপজেলা প্রকৌশলীকে (এলজিইডি) অবহিত করেছেন বলে জানান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুল আলম বিষয়টি দেখছি বলে জানান। এদিকে এ বিষয়ে বক্তব্য নেওয়ার জন্য বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকারকে ০১৩২০-১২২৬৯৮ (সরকারি) নম্বরে একাধিকবার কল দেওয়া হলেও তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য পাওয়া যায়নি। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.