রবিবর, ০৮ েপ্টেম্বর ২০২৪, সময় : ১০:৪৮ am

সংবাদ শিরোনাম ::
রাবি ছাত্রলীগের সাবেক নেতা মাসুদ সন্ত্রাসি হামলায় নিহত ব্যাংক থেকে যতোখুশি টাকা উঠাতে পারবেন গ্রাহকরা মুহাম্মদ ইউনূস সরকারের যাত্রা ১ মাসে কতটুকু প্রাপ্তি ও অগ্রগতি? সাংবাদিকতাই হচ্ছে পৃথিবীর শ্রেষ্ঠ পেশা : খায়রুল আলম রফিক হাসিনাকে চুপ থাকতে বলায় ড. ইউনূসের প্রতি নারাজ মোদি? জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার বাগমারায় অবিষ্ফোরিত ককটেলসহ দুই বস্তা অস্ত্র উদ্ধার আরএমপি’র নতুন পুলিশ কমিশনার আবু সুফিয়ান নিয়ামতপুরে জমি ও বাড়ি দখলের অভিযোগ রামেবির ভিসির দায়িত্ব ক্ষমতাচ্যুত আ.লীগের দোসরকে নিয়োগ না দেওয়ার দাবি রামেবির নার্সিং শিক্ষার্থীদের ‘প্রতীকি পরীক্ষা ও বিষপান অসুস্থ শিক্ষার্থীরা জাতীয় সঙ্গীত পরিবর্তন ইস্যুতে বিতর্ক সৃষ্টি হয় এমন কিছু করবে না অন্তর্র্বতীকালীন সরকার: ধর্ম উপদেষ্টা বঙ্গবন্ধু সেতুতে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৩ জাতিসংঘে ড. ইউনূসের সফরসঙ্গী ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ ৭ সদস্যের প্রতিনিধি দল জাতির ক্রাইসিস চলছে, এজন্য নির্বাচন দেরিতে চাইছে জামায়াত জাতীয় সংগীত নিয়ে ষড়যন্ত্র রুখে দাঁড়াতে রাজশাহীতে প্রতিবাদী মানববন্ধন বিএসএফের গুলিতে কিশোরী স্বর্ণা দাসের মৃত্যুতে ভারতকে আহমদ শফী আশরাফী’র নিন্দা তানোরে বিএনপি নেতার মামলায় আ.লীগের দুই ইউপি চেয়ারম্যানসহ ৩ জন গ্রেপ্তার বাগমারায় স্বেচ্ছাসেবকলীগ সভাপতি গ্রেফতার মোহনপুরে সড়ক দুর্ঘটনায় ব্র্যাক ব্যাংকের এরিয়া ম্যানেজার নিহত
কেশরহাট উচ্চবিদ্যালয়ে ঈদ পুণর্মিলনী ও ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন

কেশরহাট উচ্চবিদ্যালয়ে ঈদ পুণর্মিলনী ও ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট উচ্চবিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের দুদিন ব্যাপি নক আউট ভিত্তিক ক্রিকেট টুর্ণামেণ্টের উদ্বোধন করা হয়েছে। ১৬টি দলের অংশগ্রহনে উদ্বোধনী ম্যাচে অংশ নেয় ২০১৯ এবং ২০২৪ এএসএসি ব্যাচ।

টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ২০১৯ ব্যাচ দলের অধিনায়ক সাগর আহম্মেদ। তারা খেলায় নির্ধারিত ৩৬ বলে ১১৯ রান করে। পরে ব্যাট করে ২০২৪ ব্যাচ ৩৪ বলে ১২০ রান করে বিজয়ী হয়। খেলার ধারা বিবরণীতে ছিলেন ক্রীড়া ব্যক্তিত্ব শাহ আলম।

উদ্বোধনী অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ও প্রধান শিক্ষক শফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন প্রাক্তন শিক্ষার্থী উপজেলা সহকারি প্রকৌশলী শফিকুর রহমান।

উপদেষ্টা মন্ডলী ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক সহিদুজ্জামান, ১৯৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী ও দৈনিক সোনার দেশ পত্রিকার প্রতিনিধি মোস্তফা কামাল, বিদ্যালয়ের সহকারি শিক্ষক ও প্রাক্তন শিক্ষার্থী আসাদ আলী, মাসুম রানা, সহকারি শিক্ষক কোরবান আলী, প্রাক্তন শিক্ষার্থী সমাজকর্মী দেলোয়ার হোসেন, কেশরহাট বাজার বণিক সমিতির কোষাধ্যক্ষ ওসমান আলী প্রমূখ। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.