বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:১৪ pm

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
কেশরহাট পৌরসভায় ভিজিএফ চাল বিতরণ

কেশরহাট পৌরসভায় ভিজিএফ চাল বিতরণ

মোস্তফা কামাল (নিজস্ব প্রতিবেদক) মোহনপুর :
রাজশাহীর মোহনপুর কেশরহাট পৌরসভায় প্রধানমন্ত্রীর সহয়তায় কেশরহাট পৌরসভার উদ্যোগে তিন হাজার ৮১ জন ভাতাভুগিদের মাঝে ভিজিএফ চাল বিতরণ করা হয়েছে।

রোববার সকালে পৌর কার্যালয়ের সামনে চাল বিতরণী কার্যক্রমে ট্যাগ অফিসার ছিলেন, মোহনপুর উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডা. অফিসার খোন্দকার সাগর আহম্মদ।

এসময় কেশরহাট পৌর মেয়র শহিদুজ্জামান শহিদের দিক নির্দেশনায় চাল বিতরণ কার্যক্রমে পৌর কাউন্সিলর ও প্যানেল মেয়র নজরুল ইসলাম, কাউন্সিল হাফিজুর রহমান বকুল ও আবদুস সাত্তার মণ্ডল উপস্থিত ছিলেন।

এতে কাউন্সিলর কফিল উদ্দিনসহ সকল কাউন্সিলর, নারী কাউন্সিলর ও পৌরসভার সকল কর্মকর্তা-কর্মচারীগণ সার্বিক সহযোগিতা করেন। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.