মঙ্গবার, ১৭ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:২০ am

সংবাদ শিরোনাম ::
বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত বাগমারার সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল ঢাকায় গ্রেপ্তার নগরীতে আদিবাসী নারীকে গলাকেটে হত্যা ধোবাউড়া সীমান্তে সাংবাদিক মোজাম্মেল বাবু-শ্যামল দত্তসহ আটক ৪ মহানবি হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাতের দিন আজ বাগমারায় বাবা দ্বিতীয় বিয়ে করায় ছেলের আত্নহত্যা শিক্ষার্থীদের আন্দোলনে যোগদান করতে পারেননি রাজশাহী কলেজের নতুন অধ্যক্ষ নির্দিষ্ট সময়ে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে : অধ্যাপক মজিবুর মোহনপুরে দুর্বৃত্তদের আগুনে মুদির দোকান পুড়ে ছাঁই এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি আরেক ফ্যাসিস্টকে জায়গা দিতে নয় : সারজিস মোহনপুরে শিক্ষককে লাঞ্ছিত করে স্কুলের সিসি ক্যামেরাসহ জিনিসপত্র ভাংচুর বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর আদর্শ জীবন : লেখক, দুধরচকী চেয়ারম্যান-ইউএনও-প্রকৌশলীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে দূর্নীতির অভিযোগ রামেক হাসপাতালে একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন এক মা রাবির ছাত্রলীগ নেতা পঙ্গু মাসুদ হত্যা ঘটনায় থানায় মামলা
দুর্গাপুরে নতুন নারী ইউএনও স্বীকৃতি প্রামাণিকের যোগদান

দুর্গাপুরে নতুন নারী ইউএনও স্বীকৃতি প্রামাণিকের যোগদান

নিজস্ব প্রতিবেদক :
রজশাহীর দুর্গাপুর উপজেলায় ফের একজন নারী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কে পদায়ন করা হয়েছে। অপরদিকে, বিদায়ী ইউএনও আব্দুল করিমকে ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে সংযুক্ত করা হয়েছে।

বুধবার অপরাহ্নে দুর্গাপুর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন স্বীকৃতি প্রামানিক। এর আগে তিনি রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার হিসেবে সংযুক্ত ছিলেন।

তার আগে তানোর উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্ব পালন করেছেন। ১২ মার্চ রাষ্ট্রপতির আদেশক্রমে রাজশাহী বিভাগীয় কমিশনার কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার (অতিরিক্ত দায়িত্ব) মোছা. নাজমুন নাহার স্বাক্ষরিত প্রজ্ঞাপনে স্বীকৃতি প্রামাণিককে দুর্গাপুরের ইউএনও হিসেবে পদায়ন করে আদেশ দেয়া হয়।

বিসিএস ৩৫ ব্যাচের প্রশাসন ক্যাডারের এই কর্মকর্তা নাটোর জেলার লালপুর উপজেলার সনাতন ধর্মালম্বী সম্ভ্রান্ত পরিবারের সন্তান। ১৩ মার্চ অপরাহ্নে নবাগত ইউএনও স্বীকৃতি প্রামাণিককে দায়িত্বভার হস্তান্তর করেন বিদায়ী ইউএনও আব্দুল করিম। এ সময় উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী বৃন্দ ও সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অপরদিকে, বিদায়ী ইউএনও আব্দুল করিমকে ১০ মার্চ ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে সংযুক্ত করে প্রজ্ঞাপন জারি করা হয়। এদিকে, বিদায়ী ইউএনও আব্দুল করিমকে অফিসার্স ক্লাব ও সরকারি-বেসরকারি দপ্তর সহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়। এছাড়াও নবাগত ইউএনও স্বীকৃতি প্রামাণিককে ফুলেল শুভেচছা জানানো হয়। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.