মঙ্গবার, ১৭ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:৫৪ am

সংবাদ শিরোনাম ::
বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত বাগমারার সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল ঢাকায় গ্রেপ্তার নগরীতে আদিবাসী নারীকে গলাকেটে হত্যা ধোবাউড়া সীমান্তে সাংবাদিক মোজাম্মেল বাবু-শ্যামল দত্তসহ আটক ৪ মহানবি হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাতের দিন আজ বাগমারায় বাবা দ্বিতীয় বিয়ে করায় ছেলের আত্নহত্যা শিক্ষার্থীদের আন্দোলনে যোগদান করতে পারেননি রাজশাহী কলেজের নতুন অধ্যক্ষ নির্দিষ্ট সময়ে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে : অধ্যাপক মজিবুর মোহনপুরে দুর্বৃত্তদের আগুনে মুদির দোকান পুড়ে ছাঁই এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি আরেক ফ্যাসিস্টকে জায়গা দিতে নয় : সারজিস মোহনপুরে শিক্ষককে লাঞ্ছিত করে স্কুলের সিসি ক্যামেরাসহ জিনিসপত্র ভাংচুর বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর আদর্শ জীবন : লেখক, দুধরচকী চেয়ারম্যান-ইউএনও-প্রকৌশলীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে দূর্নীতির অভিযোগ রামেক হাসপাতালে একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন এক মা রাবির ছাত্রলীগ নেতা পঙ্গু মাসুদ হত্যা ঘটনায় থানায় মামলা
নাটোরে স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণ, ৬০ বছরের কারাদণ্ড

নাটোরে স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণ, ৬০ বছরের কারাদণ্ড

ডেস্ক রির্পোট :
নাটোর জেলোর নলডাঙ্গায় স্কুলছাত্রীকে জোরপূর্বক অপহরণ করে তুলে নিয়ে ধর্ষণ করার ঘটনায় হাফিজুল ইসলাম নামে এক যুবককে আদালত মামলার দুটি ধারায় ৩০ বছর করে মোট ৬০ বছরের কারাদণ্ড ও ৪০ হাজার টাকা জরিমানা করেছে। রায়ে মামলার সাজা একটা শেষ হলে আরেকটা শুরু করার এবং জরিমানার টাকা ভুক্তভোগী ছাত্রীকে দেয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

রোববার দুপুর ১২টার দিকে নাটোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক জেলা ও দায়রা জজ মুহাম্মদ আব্দুর রহিম এ রায় ঘোষণা করেন।

আদালত সূত্রে জানা গেছে, জেলার নলডাঙ্গা উপজেলার বাঙ্গালখলসী গ্রামের ৭ম শ্রেণী পড়ুয়া এক ছাত্রীকে একই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে হাফিজুল ইসলাম (৩৫) নিয়মিত পথে ঘাটে বিরক্ত করত। বিষয়টি তার অভিভাবকদের জানিয়েও কোনো প্রতিকার পাওয়া যায়নি।

এর মধ্যে ২০১৯ সালের ১৩ সেপ্টেম্বর সন্ধ্যার পর নিজ বাড়ি থেকে অপহরণ করে নিয়ে যায়। পরের দিন ছাত্রীর পিতা বাদী হয়ে নলডাঙ্গা থানায় অপহরণকারী হাফিজুল ইসলাম, তার পিতা সিরাজুল ইসলাম ও চাচা মো. সিদ্দিকের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করেন। পুলিশ যশোর থেকে ছাত্রীটিকে উদ্ধার করে এবং সব আসামিকে গ্রেফতার করে।

তদন্ত শেষে পুলিশ প্রধান অভিযুক্ত হাফিজুল ইসলামের বিরুদ্ধে আদালতে চূড়ান্ত অভিযোগপত্র দাখিল করে। দীর্ঘ সাক্ষ্য প্রমাণ শেষে রোববার বিচারক এই রায় প্রদান করেন। রায় ঘোষণার সময় আসামি হাফিজুল ইসলাম আদালতে উপস্থিত ছিলেন। সূত্র : যুগান্তর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.