শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৪:০৭ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
মোহনপুরে স্কুলে স্কুলে বই উৎসব

মোহনপুরে স্কুলে স্কুলে বই উৎসব

মোস্তফা কামাল (নিজস্ব প্রতিবেদক) মোহনপুর :
রাজশাহীর মোহনপুরে নতুন বছরের প্রথম দিনেই সকল বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেয়া হয়েছে। নতুন বই হাতে পেয়েইে আনন্দে মেতে ওঠে শিশু-কিশোররা। সন্তানদের আনন্দের অংশিদার হতে উপস্থিত হন অনেক অভিভাবকরাও।

১ জানুয়ারী সোমবার সকালে আনুষ্ঠানিক ভাবে উপজেলার কেশরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করা হয়েছে। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বাবর আলীর সভাপতিত্বে প্রদর্শক ছিলেন- মোহনপুর উপজেলা সহকারি শিক্ষা অফিসার মোসা. কোহিনুর আকতার।

কেশরহাট পৌরসভার মেয়র শহিদুজ্জামান শহিদ প্রধান অতিথি হিসেবে ৩৫০ জন শিক্ষার্থীর হাতে বই তুলে দেন।

এসময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুর্শিদা খাতুন, দৈনিক সোনার দেশ পত্রিকার মোহনপুর প্রতিনিধি মোস্তফা কামাল, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আবদুল জব্বার, শিক্ষক গোলাম মাওলা ও রাবেয়া খাতুনসহ বিদ্যালয়র পরিচালনা কমিটির সকল সদস্য ও শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

অপরদিকে উপজেলার সকল বিদ্যালয়ে বই বিতরণ করা হয়েছে বলে সংশ্লিষ্টরা নিশ্চিত করেন। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.