শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:৪৯ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
তানোরে আ’লীগের কাউন্সিল ঘিরে একা হয়ে পড়ছে রাব্বানী-মামুন

তানোরে আ’লীগের কাউন্সিল ঘিরে একা হয়ে পড়ছে রাব্বানী-মামুন

নিজস্ব প্রতিবেদক, তানোর :
আসছে আগামী ৮ই এপ্রিল রাজশাহীর তানোর উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল। এই কাউন্সিল ঘিরে বর্তমান আওয়ামী লীগের সভাপতি গোলাম বাব্বানী ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন নানাভাবে সমলোচিত হচ্ছেন। রাজনৈতিক মহলে কেউ তাদের নেতৃত্ব মানতে চাইছেন না।

নতুন মুখের আশায় সর্বস্তরের নেতাকর্মী তাদের থেকে মুখ ফিরিয়ে নিচ্ছেন। পাড়া মহল্লায় ও চায়ের আড্ডায় কেউ তাদের নাম গন্ধও নিচ্ছেন না। ফলে তানোরে আ’লীগের রাজনীতিতে একা হয়ে পড়েছেন রাব্বানী-মামুন।

নেতাকর্মী ও সমর্থকদের সূত্রমতে, আ’লীগ ক্ষমতায় আসার পর মূলত ‘রাব্বানী’ পুরো তানোর উপজেলার সবকিছু তার কব্জায় নিয়ে গিলে খেতে শুরু করে। এতে তিনি ও তার দল সমলোচিত হতে থাকে। বিষয়টি স্থানীয় সাংসদ অবগত হয়ে তাকে দূরে সরে দেন।

এতে রাব্বানী ক্ষুব্ধ হয়ে এমপি ফারুক চৌধুরী রিবোধী অবস্থান নেয়। পরে গত জাতীয় সংসদ নির্বাচনে এমপি মনোনয়ন প্রত্যাশা করেও লাভ হয়নি। আগামীতে আবারও মনোনয়ন প্রত্যাশায় মাঠে নগদ নারায়ন (টাকা) ছড়িয়ে ছিটিয়ে দলের সাধারণ নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে তিনি একটি মোহ সৃষ্টি করতে চাইছেন।

কিন্তু মেয়রপদ যাবার পর টাকা ছিটানো বন্ধ হয়ে গেছে। অপরদিকে, পূর্বের ইউএনও সুশান্ত কুমার মাহাতো ইস্ট্যান্ড রিলিজ হওয়ায় আর নতুন করে প্রশাসনকে ব্যবহার করতে পারছেন না তিনি। ফলে প্রশাসনকে ব্যবহার করে নেতাকর্মীকে ভয় দেখিয়ে আগামী কাউন্সিলে সভাপতি পদে রাব্বানীর বিজয় অনিশ্চিত।

তৃণমূলের অভিযোগ, আসলে রাব্বানী এমপি ফারুকের বিরোধীতা করতে গিয়ে ও তাকে ঠেকাতে বিশেষ মহলের নেপথ্যে ও মদদে জামায়াত-বিএনপির বি-টিম হয়ে কাজ করছে। আর বিষয়টি উপলব্ধী করার পরপরই তৃণমূল তার বিরুদ্ধে ফুঁসে উঠেছে।

এবিষয়ে জানতে চাইলে গোলাম রাব্বানী ক্ষুব্ধ হয়ে বলেন, বেশ কয়েক মাস আগে মেয়রপদ ছেড়ে দিয়েছি। নেতাকর্মী চাইলে আগামীতে আ’লীগের সভাপতি পদও ছেড়ে দেব। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.