শুক্রবার, ১৮ অক্টোব ২০২৪, সময় : ০১:২০ pm

সংবাদ শিরোনাম ::
মোহনপুরে দিনব্যাপি ফুটবল টুর্ণামেন্টে বন্ধু একাদশ চ্যাম্পিয়ন শিক্ষকদের কর্মসূচিতে সাউন্ড গ্রেনেড পুলিশের লাঠিচার্জ, আহত ৩৩ ধর্মীয় উৎসব দুই ঈদে ১১ আর পূজায় দুই দিন ছুটি পাস পল্লীবিদ্যুতের কর্মকর্তা চাকরিচ্যুত, প্রতিবাদে রাজশাহীতে শাটডাউন কাটাখালীতে সড়কের পাশ থেকে রিকশাচালকের মরদেহ উদ্ধার বাগমারায় ৪ দিনব্যাপি নকল নবীসদের কলম বিরতি কর্মসূচী পালিত নগরীতে পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৯ নাচোলে এক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে ৬০ বছরের বৃদ্ব গ্রেফতার ‘অগ্নিকন্যা’ মতিয়া চৌধুরী আর নেই, মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে দাফন এইচপিভি টিকাদান ক্যাম্পেইন উপলক্ষে বিভাগীয় সমন্বয়ক সভা অহংকারীদের পছন্দ করেন না আল্লাহপাক ! হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে গলায় ফাঁস দিয়ে কৃষকের আত্মহত্যা দুর্গাপুরে জেলা সেচ্ছাসেবক লীগ নেতা আরিফসহ ৩ জন গ্রেপ্তার আন্দোলনে নিহত সাকিবের লাশ ৭২ দিন পর কবর থেকে উত্তোলন আধিপত্ত্য বিস্তারে সড়ক পরিবহনের দুই গ্রুপের সংঘর্ষ নিউমার্কেটের সামনে ফ্লাইওভার নির্মাণ বন্ধের দাবিতে মানববন্ধন নগরীতে নিখোঁজ দুই নারী-শিশু ঢাকার কেরানীগঞ্জ থেকে উদ্ধার ক্রিকেট দলের কোচ চন্ডিকা হাথুরুসিংহকে বরখাস্ত রাজশাহীতে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫ এইচএসসিতে রাজশাহী বিভাগের ১২ কলেজের সবাই অকৃতকার্য
সম্মাননায় ভূষিত সার্কেল এএসপি রাজ্জাক ও ওসি রাকিবুল

সম্মাননায় ভূষিত সার্কেল এএসপি রাজ্জাক ও ওসি রাকিবুল

ইমরান হোসাইন :
রাজশাহী জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হয়েছেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (গোদাগাড়ী-তানোর) সার্কেল আব্দুর রাজ্জাক খাঁন। গত ( ৫ জানুয়ারী) মঙ্গলবার জেলা পুলিশ হলরুমে মাসিক কল্যাণ সভায় তাঁকে শ্রেষ্ঠ সার্কেল অফিসারের পুরুস্কার প্রদান করা হয়। এছাড়াও তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান আইন-শৃংখলায় বিশেষ অবদানের জন্য তাকে গত ২৫ ডিসেম্বর শেরে বাংলা স্মৃতি পদক পুরুস্কার হিসেবে প্রদান করা হয়।
অপরাধ দমন, আইন-শৃংখলার উন্নতি, দক্ষ ও সাহসিকতা, সমাজ থেকে অপরাধ নির্মূলের জন্যে সচেতনতা বৃদ্ধির পাশাপশি ওয়ারেন্ট তামিল এবং মামলা দ্রুত নিষ্পত্তি করায় সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) গোদাগাড়ী-তানোর সার্কেল আব্দুর রাজ্জাক খাঁনকে ক্রেস্ট ও সনদ প্রদান করেন জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম (বার)।
জানুয়ারী মাসের ভাল কাজের জন্য নিষ্ঠাবান ও পরিশ্রমী অফিসারদের উত্তম পুরুস্কার হিসেবে নগদ ১০ হাজার টাকা ও সম্মাননা ক্রেস্ট সার্টিফিকেট প্রদান করা হয়।
এব্যাপারে সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুর রাজ্জাক খাঁন বলেন, শ্রেষ্ঠত্ব পুরুস্কার আমার দায়িত্বভার কর্মদক্ষতা আরও বেশি বাড়িয়ে দিয়েছে। আগামীতে মানুষের মধ্যে অপরাধ প্রবণতা হার কমানোর জন্য উদ্বুদ্ধ¦করণ কর্মসূচি নিয়ে কাজ করবো।
তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন, আইন-শৃংখলায় বিশেষ অবদানের জন্য তাকে শেরে বাংলা স্মৃতি পদক পুরুস্কার প্রদান করা হয়। এই সম্মান তার কর্মদক্ষতা আরও বেশি বাড়িয়ে দিয়েছে। আগামীতে মানুষের মধ্যে অপরাধ প্রবণতা হার কমানোর জন্য উর্ধ্বতন কর্মকর্তার দিক নির্দেশনায় কাজ করবো।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.