শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৮:৫১ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
মোহনপুরে বিছানায় রক্ত লাগিয়ে খুনের নাটক, যুবক গ্রেপ্তার

মোহনপুরে বিছানায় রক্ত লাগিয়ে খুনের নাটক, যুবক গ্রেপ্তার

এম এম মামুন, নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর মোহনপুর উপজেলায় কামরুল হাসান (২২) নামের এক ব্যবসায়ী ঋণসহ নানা কারণে আত্মগোপন করতে চেয়েছিলেন। ওই ব্যবসায়ীর বাড়ি রাজশাহীর উপজেলার পাইকপাড়া গ্রামের হারেছ আলীর ছেলে। নিজেকে খুনের নাটক করেন তিনি। নিজ দোকান ঘরের বিছানায় রক্ত লাগিয়ে গা ঢাকা দেন। যাতে লোকজন মনে করে তাকে খুন করে লাশ গুম করা হয়েছে।

কিন্তু সেই নাটকের পরিকল্পনা সফল হয়নি। গা ঢাকা দেবার ১৫ ঘণ্টার মধ্যে রোববার রাতে ঢাকা দারুস সালাম থানা এলাকা থেকে মোহনপুর থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

এবিষয়ে দোকান মালিক ও পাওনাদার কামরুজ্জামান রানা বাদী হয়ে সোমবার মোহনপুর থানার প্রতারণার মামলা দায়ের করেছেন। সোমবার (১৬ অক্টোবর) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরিদাস মন্ডল।

মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, মোহনপুর উপজেলার জাহানাবাদ ইউনিয়নের পাইকপাড়া গ্রামের হারেছ আলীর ছেলে কামরুল হাসান পাকুড়িয়া হাটে তাহেরপুর পাকুড়িয়া গ্রামের কামরুজ্জামান রানা কাছ থেকে দোকাঘর ভাড়া নিয়ে কীটনাশক, সরিষা, গম ও ধানসহ বিভিন্ন ব্যবসা করে আসছিলেন। ব্যবসা করা অবস্থায় কামরুল হাসান দোকান মালিকসহ বিভিন্ন লোকজনের কাছ থেকে কয়েক লাখ টাকা ধার নেয়। এক পর্যায়ে কামরুল হাসান ঋণগ্রস্ত হয়ে পড়েন। শুক্রবার রাতে ব্যবসায়ী কামরুল হাসান নিজেকে ঋণ থেকে বাঁচার জন্য খুনের নাটক সাজিয়ে ঢাকায় গিয়ে আত্মগোপন করে।

শনিবার সকালে ব্যবসায়ী কামরুল হাসান দোকান ঘরে খুন হয়েছেন এবং তার লাশ মিলছে না, এমনকি ঘরে রক্তের দাগ রয়েছে বলে পরিবারের লোকজন পুলিশকে জানায়। মোহনপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে জেলা পুলিশের কর্মকর্তাদের সহযোগিতা বিষয়টি নিয়ে তদন্ত শুরু করে। এক পর্যায়ে পুলিশ জানতে পারেন তিনি ঢাকা গিয়ে অবস্থান করছে। পরে মোহনপুর থানার এসআই ইব্রাহিম খলিলুল্লাহ ও সাখাওয়াত হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকার দারুস সালাম থানা এলাকা থেকে রোববার রাতে গ্রেপ্তার করে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঋণ থেকে বাঁচার জন্য নিজেই নাটক সাজিয়ে আত্মগোপন করে।

ব্যাপারে মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরিদাস মন্ডল বলেন, মামলার পর আসামি কামরুল হাসানকে সংশ্লিষ্ট বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.