শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:১৯ am

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
ক্ষমতা দখলের দিবা স্বপ্ন পূরণ হবে না অসাংবিধানিক উপায়ে : পরশ

ক্ষমতা দখলের দিবা স্বপ্ন পূরণ হবে না অসাংবিধানিক উপায়ে : পরশ

এম এম মামুন, নিজস্ব প্রতিবেদক :
বাংলাদেশ যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, নির্বাচন বানচালের ষড়যন্ত্র যুব সমাজ মেনে নেবে না, সেইসাথে অসাংবিধানিক উপায়ে ক্ষমতা দখলের দিবা স্বপ্নও কারো পূরণ হবে না। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) রাজশাহীতে মহানগর ও জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উদ্বোধনী বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমাদের চাওয়া উচিত কে আসছে নতুন নেতৃত্বে তা নয়, বরং চাওয়া হওয়া উচিত কেমন হবে নেতৃত্ব। আমরা এমন নেতৃত্ব দেখতে চাই যে নেতৃত্ব জাতির জনকের আদর্শ ও দেশরত্ন শেখ হাসিনার আদর্শ বুকে ধারণ করে এগিয়ে নিতে চাই। এমন নেতৃত্ব না হলে আমাদের যে সামনে চ্যালেঞ্জ তা মোকাবিলা করা কঠিন হয়ে পড়বে। আমাদের নিজেদের মধ্যে গ্রুপিং না করে বরং আমাদের উচিত হবে আসল শক্রদের মোকাবেলা করার। আমারা এমন নেতৃত্ব চাই যে নেতৃত্ব আগামীর কঠিন সময় পার করার সঠিক নেতৃত্ব দিতে পারবে।

এসময় যুবলীগের চেয়ারম্যান বলেন, বর্তমান সরকার যেসকল উন্নয়ন করেছে আপনাদের তালিকা ভুক্ত করো জনগণের কাছে প্রচার করতে হবে। ভোটারদের ভোটকেন্দ্র নিয়ে আসতে হবে আপনাদের। যারা জনগণের অধিকার নিয়ে ছিনিমিনি খেলেছেন তাদের আর ক্ষমতায় আসতে দেয়া হবে না।

তিনি আরও বলেন, যখন এদেশের মানুষ একটু সুখ দেখতে শুরু করেছে, তখন একটি দল অবৈধ ভাবে ক্ষমতায় আসতে উঠেপড়ে লেগেছে। এমন সময় সুবিধাবাদি রাজনৈতিক দল ক্ষমতায় আসতে মেতে উঠেছে। আগামী দিনে কোন অনির্বাচিত সরকার এই যুবসমাজ মেনে নেবে না। যুবলীগ তা প্রতিহত করবে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.