বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:১৩ pm

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
এশিয়ান গেমসে উদ্বোধনের আগেই বাংলাদেশের সুখবর

এশিয়ান গেমসে উদ্বোধনের আগেই বাংলাদেশের সুখবর

ক্রীড়া ডেস্ক :
হাংজু শহরে গত তিন দিন প্রধান সড়কে পুলিশ সেভাবে চোখে পড়েনি। আজ প্রতি মোড়ে মোড়ে দেখা গেছে উল্লেখসংখ্যক নিরাপত্তাকর্মী। গেমসের উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে এমন অবস্থা টের পাওয়া যাচ্ছে শহরজুড়ে।

গেমসের উদ্বোধনী ব্যস্ততার মধ্যেই বক্সিংয়ের ড্র অনুষ্ঠিত হয়েছে। আগামীকাল থেকে শুরু বক্সিং ইভেন্ট। আজ অনুষ্ঠিত হওয়া ড্রয়ে নারী ৫০ কেজি ইভেন্টে বাংলাদেশের আমেরিকান প্রবাসী বক্সার জিন্নাত ফেরদৌসকে আগামীকাল রিংয়ে নামতে হচ্ছে না।

আগামীকাল নারী বক্সিংয়ে এই ইভেন্টে মাত্র দুটি খেলা অনুষ্ঠিত হবে। বাকি বক্সাররা বাই পেয়ে পরের রাউন্ডে উঠেছেন। পরবর্তী রাউন্ডে খেলা ২৭ সেপ্টেম্বর। জিন্নাতের প্রতিপক্ষ হবেন আগামীকাল মঙ্গোলিয়ান ও ফিলিপিনো বক্সারের মধ্যে জয়ী একজন।

আমেরিকান প্রবাসী জিন্নাতের উপর বাংলাদেশের প্রত্যাশা রয়েছে। বাই পেয়ে প্রাথমিক পর্বের আরেক রাউন্ডে উঠেছেন। ২৭ সেপ্টেম্বর জিন্নাত জিততে পারলে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করবেন। কোয়ার্টার ফাইনালে উঠলে পদক জয়ের কাছাকাছি যাবেন বাংলাদেশের এই বক্সার।।

বাংলাদেশি বংশোদ্ভুত আমেরিকান প্রবাসী এই বক্সারের সন্ধান মিলেছে কয়েকমাস আগেই। জিমন্যাস্টিকস ফেডারেশনের সভাপতি ও বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের সহ-সভাপতি শেখ বশির আহমেদ মামুনের ব্যক্তিগত যোগাযোগের মাধ্যমেই জিন্নাতে বাংলাদেশের হয়ে খেলার সুযোগ হয়।

আমেরিকার বিভিন্ন প্রতিযোগিতায় ভালো ফলাফল করায় জাতীয় পর্যায়ে অংশগ্রহণ না করেও সরাসরি এশিয়ান গেমসে খেলার সুযোগ পেয়েছেন জিন্নাত। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.