শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৮:৪৪ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
নাচোলে ভস্মিভূত বাড়ি পরিদর্শন করলেন ইউএনও

নাচোলে ভস্মিভূত বাড়ি পরিদর্শন করলেন ইউএনও

শহিদুল ইসলাম (নিজস্ব প্রতিবেদক) নাচোল :
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে বৈদ্যুতিক সর্টসার্কিটের আগুনে ঘরের সমস্ত আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যাওয়া বাড়ি পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাইমেনা শারমীন।

নাচোল পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর নাজনিন আক্তার ও ভস্মিভূত বাড়ির মালিক বারেকের বউমা সালেহা আক্তার জানান, গত শনিবার ভোর ৪টার দিকে ঘরের মধ্যে আগুন দেখে প্রতিবেশীরা চিৎকার করতে থাকে।

প্রতিবেশীরা নাচোল ফায়ার সার্ভিসকে খবর দেয়। গ্রামবাসী ও ফায়ার সার্ভিসের দল আগুন নিভাতে সক্ষম হলেও ততক্ষণে বাড়ির সমস্ত আসবাবপত্র পুড়ে ভস্মিভূত হয়ে যায়। ওই বাড়ির মালিক মৃত আব্দুর রশিদের ছেলে আব্দুল বারেক ও তার স্ত্রী বাড়িতে ছিলেন না।

বর্তমানে বারেকের ছেলের স্ত্রী ও তার মেয়ে বর্ষা খাতুন খোলা আকাশের নীচে বসবাস করছে। বারেকের মেয়ে বর্ষা খাতুন(২৩) জানায়, আগুনে পুড়ে ঘরের খাবার, কাপড় চোপড় পুড়ে ছাই হয়ে গেছে, একেবারে খাবার ও পরনের কোন কাপড় চোপড় নাই।

খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মোহাইমেনা শারমীন ভস্মিভূত বাড়ি পরিদর্শণ করেছেন। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.