বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ১০:২১ pm

সংবাদ শিরোনাম ::
রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই
ইউএনও রুমানা বদলীর খবরে মিষ্টি বিতরণ পত্নীতলায়

ইউএনও রুমানা বদলীর খবরে মিষ্টি বিতরণ পত্নীতলায়

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ :
নওগাঁর পত্নীতলা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুমানা আফরোজের বদলীর খবরে মিষ্টি বিতরণ করেছেন স্থানীয়রা। শুক্রবার সন্ধ্যায় উপজেলার নজিপুর চারমাথাসহ কয়েকটি স্থানে জনসাধারণের মাঝে মিষ্টি বিতরণ করতে দেখা গেছে।

কেন মিষ্টি বিতরণ করা হচ্ছে জানতে চাইলে স্থানীয় বাসিন্দারা বলেন, ইউএনও রুমানা আফরোজের হটকারীতা, অনিয়ম ও স্বেচ্ছাচারী আচরণে তারা অতিষ্ট হয়ে উঠেছেন। বেশ কিছুদিন ধরেই পত্নীতলার আপামর জনসাধারণ তাঁর বদলি বা প্রত্যাহার কামনা করছিলো।

তারা আরো বলেন, সরকারী বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন, বালু মহাল ও নাগরিক সেবা প্রদানে ইউএনও রুমানা আফরোজ ব্যাপক অনিয়ম ও স্বেচ্ছাচারী আচরণ করেছেন। তাঁর হটকারী সিদ্ধান্তের কারণে অনেক মানুষের অপূরণীয় ক্ষতি হয়েছে।

জানা গেছে, গত ২৪ আগষ্ট তারিখে রাজশাহী বিভাগীয় কমিশনার কার্যালয়ের মাঠ প্রশাসনের এক প্রজ্ঞাপনে ইউএনও রুমানা আফরোজের বদলীর আদেশ হয়েছে। তাঁর পরবর্তী কর্মস্থল বগুড়া জেলার শেরপুর।

এদিকে একই আদেশে পত্নীতলা উপজেলায় নতুন ইউএনও হিসেবে মোহাইমেনা শারমীনকে যোগদান করতে বলা হয়েছে। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার নির্বাহী অফিসার হিসেবে কর্মরত ছিলেন। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.