মঙ্গবার, ২৪ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৪:২১ pm

সংবাদ শিরোনাম ::
তানোরে রাস্তার পাশে সরকারি জলাশয় ভরাটের অভিযোগ তানোরে নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী পরিষদের নতুন কমিটি গঠন হাসিনা আমলের চেয়েও দুর্নীতি বেশি হচ্ছে : মোমিন মেহেদী বাগমারায় ইউপি চেয়ারম্যান মকবুল গ্রেফতার টিটিসির অধ্যক্ষের পদত্যাগ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবিতে রাজশাহীতে মানববন্ধন উপদেষ্টা সুপ্রদীপ চাকমা’র সাথে মার্কিন দূতাবাসের প্রতিনিধি দলের সাক্ষাৎ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কমিটি গঠন সভাপতি আলতাফ, সম্পাদক খায়ের মোহনপুরে কলেজের জমি দুই ছেলের নামে লিখে দিয়েছেন অধ্যক্ষ মোহনপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ
বিএনপি ধ্বংস করে, আর আ.লীগ গড়তে যানে : এমপি ফারুক চৌধুরী

বিএনপি ধ্বংস করে, আর আ.লীগ গড়তে যানে : এমপি ফারুক চৌধুরী

মামুনুর রশিদ মামুন :
বিএনপি ধ্বংস করতে জানে আর আওয়ামী লীগ গড়তে যানে। বিএনপির অবস্থা দেখে মনে হয় ক্ষমতায় চলে এসেছে তারা। আগে নির্বাচনে আসেন, তারপর ক্ষমতার কথা ভাবুন। কোন নিরপেক্ষ তত্বাবধায়ক সরকার আসবে না এ দেশে। দেশরত্ন শেখ হাসিনার অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে এবং তিনিই ক্ষমতায় থাকবেন। কারণ শেখ হাসিনা মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটায় আর জামায়াত-বিএনপি ধ্বংস করে।

আজ সোমবার রাজশাহীর তানোর উপজেলার কলমা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে শোক সভায় ও দোয়া মাহফিলে রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সাংসদ ও সাবেক শিল্পপ্রতিমন্ত্রী জেলা আ.লীগ সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এসব কথা বলেন।

সোমবার বিকেলের দিকে কলমা ইউপির কলমা স্কুল মাঠে ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোকনুজ্জানের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক আব্দুল মান্নানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, এমপি ফারুক চৌধুরী।

সাংসদ তাঁর বক্তব্যে আরও বলেন, ১৯৭৫ সালে ১৫ আগস্টে জিয়ার নেতৃত্বে জাতির পিতাসহ তার পরিবারকে নির্বিচারে হত্যা করা হয়। আর গত বিএনপি জামায়াত জোট সরকারের সময় তারেক জিয়া মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে হত্যার জন্য ২১ আগস্ট গ্রেনেড হামলা করেছিল। গ্রেনেড হামলায় প্রয়াত রাস্ট্রপ্রতি জিল্লুর রহমানের সহধর্মিণী মারা যান এবং অনেক নেতাকর্মী পঙ্গু হয়ে আছেন। আমি কলমা ইউপির সন্তান, আপনারা আমার সাথে থাকবেন আমি উন্নত তানোর উপহার দিব। কারণ করোনা ভাইরাস ও রাশিয়া ইউক্রেন যুদ্ধের জন্য মোড়ল দেশগুলো হিমশিম খাচ্ছে, সেখানে বঙ্গবন্ধুকন্যা উন্নয়নের ধারা অব্যাহত রেখে বিশ্বকে চমকে দিয়েছেন।

অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন, কলমা ইউপি পশ্চিমের সভাপতি মুনসুর রহমান, সম্পাদক আতাউর রহমান, পূর্বের সভাপতি আব্দুর রহিম, সম্পাদক আনোয়ার পারভেজ, সাবেক যুবলীগ নেতা রেনুল, কলমা ইউপির সেচ্ছাসেবক লীগের সভাপতি তানভীর, সম্পাদক আপেল মাহমুদ, ইউপি সৈনিক লীগ সভাপতি জাহাঙ্গীর ও সম্পাদক তাজনুর ইসলাম প্রমুখ।

এসময় ওয়ার্ডসহ ইউপির বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অপরদিকে, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে তানোর পৌর সদরের গোল্লাপাড়াহাট চত্বরে ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.