বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ১০:২৮ pm

সংবাদ শিরোনাম ::
রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই
ওরা বঙ্গবন্ধুকে হত্যা করে এ দেশকে পাকিস্তান বানাতে চেয়েছিল : খাদ্যমন্ত্রী

ওরা বঙ্গবন্ধুকে হত্যা করে এ দেশকে পাকিস্তান বানাতে চেয়েছিল : খাদ্যমন্ত্রী

শাকিল হোসেন, নিয়ামতপুর :
বঙ্গবন্ধুর হত্যাকারীরা বঙ্গবন্ধুকে হত্যা করে এ দেশকে পাকিস্তান বানাতে চেয়েছিল। অথচ আজ পাকিস্তানই পাঁচ ভাগে বিভক্ত হতে চলছে। বঙ্গবন্ধুকে বন্দি করে পাকিস্তানীরা শুধু পাকিস্তান জিন্দাবাদ বলতে বলেছিল। তাদের সাথে আপোষ করতে বলেছিল। কিন্তু বঙ্গবন্ধু বলেছিল, আমি ফাঁসিতে ঝুলবো, তবুও বাঙ্গালী জাতির সাথে বেইমানী করবো না। জননেত্রী শেখ হাসিনা তারই সুযোগ্য কন্যা। তিনি আমাদেরকে মাথা উঁচু করে বাঁচতে শিখিয়েছে। তাই এখনই সিদ্ধান্ত নেয়ার সময় এসেছে শেখ হাসিনার এই উন্নয়নমূলক কর্মকান্ড ধরে রাখবেন কি রাখবেন না? আরো দেশে উন্নয়ন করবেন কি করবেন না? আমাদের যে সমস্ত উন্নয়নমূলক কাজ, রাস্তাঘাটের কাজ বাঁকী আছে, সেগুলো করবেন কি করবেন না? সেই সিদ্ধান্ত নিতে হবে সামনের নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে। ১৬ আগষ্ট বুধবার বেলা ১২টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে প্রাণি সম্পদ অধিদপ্তর ও ভ্যাটেরিনারী হাসাপাতাল কর্তৃক আয়োজিত ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মাঝে ভেড়া, ভেড়া রাখার ঘর ও ভেড়ার খাবার বিতরণ অনুষ্ঠানে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা নির্বাহী অফিসার ইমতিয়াজ মোরশেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, অফিসার ইন চার্জ মাইদুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ ইয়ামিন আলী।

ভেটেরিনারী সার্জন ডাঃ আরিফুল ইসলামের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, অফিসার ইন চার্জ মাইদুল ইসলাম, নওগাঁ জেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আলহাজ্ব আবেদ হোসেন মিলন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মাহবুবুল আরম, নিয়ামতপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজাদ, নিয়ামতপুর সদর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান নঈম, ভাবিচা ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব ওবাইদুল হক, রসুলপুর ইউনিয়ন চেয়ারম্যান মোতালেব হোসেন বাবর প্রমূখ। উপজেলার ২শ ৯৭ জন ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মাঝে ২টি করে ভেড়া, ২৭ কেজি ভেড়ার খাবার এবং ভেড়া রাখার উপকরণ বিতরণ করা হয়।

এছাড়া উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরে বিভিন্ন প্রশিক্ষণে অংশগ্রহনকারী ৫০ জনের মাঝে ৬ লক্ষ টাকার চেক, উপজেলা সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে ২৩ জনের জটিল রোগের চিবিৎসার জন্য ১২ লক্ষ ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

এর আগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনসিডি কর্ণার উদ্বোধন, টেলি মেডিসিন কার্যক্রমের উদ্বোধন করেন। উদ্বোধন শেষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসারের কার্যালয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর ব্যবস্থাপনা কমিটির সভায় সভাপতিত্বে করেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি। এরপর উপজেলা পরিষদের পুকুরে মাছের পোনা উম্মুক্ত করেন। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.