শুক্রবার, ১৮ অক্টোব ২০২৪, সময় : ১০:৫৮ am

সংবাদ শিরোনাম ::
মোহনপুরে দিনব্যাপি ফুটবল টুর্ণামেন্টে বন্ধু একাদশ চ্যাম্পিয়ন শিক্ষকদের কর্মসূচিতে সাউন্ড গ্রেনেড পুলিশের লাঠিচার্জ, আহত ৩৩ ধর্মীয় উৎসব দুই ঈদে ১১ আর পূজায় দুই দিন ছুটি পাস পল্লীবিদ্যুতের কর্মকর্তা চাকরিচ্যুত, প্রতিবাদে রাজশাহীতে শাটডাউন কাটাখালীতে সড়কের পাশ থেকে রিকশাচালকের মরদেহ উদ্ধার বাগমারায় ৪ দিনব্যাপি নকল নবীসদের কলম বিরতি কর্মসূচী পালিত নগরীতে পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৯ নাচোলে এক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে ৬০ বছরের বৃদ্ব গ্রেফতার ‘অগ্নিকন্যা’ মতিয়া চৌধুরী আর নেই, মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে দাফন এইচপিভি টিকাদান ক্যাম্পেইন উপলক্ষে বিভাগীয় সমন্বয়ক সভা অহংকারীদের পছন্দ করেন না আল্লাহপাক ! হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে গলায় ফাঁস দিয়ে কৃষকের আত্মহত্যা দুর্গাপুরে জেলা সেচ্ছাসেবক লীগ নেতা আরিফসহ ৩ জন গ্রেপ্তার আন্দোলনে নিহত সাকিবের লাশ ৭২ দিন পর কবর থেকে উত্তোলন আধিপত্ত্য বিস্তারে সড়ক পরিবহনের দুই গ্রুপের সংঘর্ষ নিউমার্কেটের সামনে ফ্লাইওভার নির্মাণ বন্ধের দাবিতে মানববন্ধন নগরীতে নিখোঁজ দুই নারী-শিশু ঢাকার কেরানীগঞ্জ থেকে উদ্ধার ক্রিকেট দলের কোচ চন্ডিকা হাথুরুসিংহকে বরখাস্ত রাজশাহীতে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫ এইচএসসিতে রাজশাহী বিভাগের ১২ কলেজের সবাই অকৃতকার্য
২০ কেজি ওজন বাড়ায় চেনাই যাচ্ছে না কঙ্গনাকে!

২০ কেজি ওজন বাড়ায় চেনাই যাচ্ছে না কঙ্গনাকে!

বিনোদন ডেস্ক : বলিউডে ২০০৬ সালে যাত্রা শুরু করে জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। ১৪ বছরের ক্যারিয়ারে তার অন্যতম বড় অর্জন একজন ভার্সেটাইল অভিনেত্রী হিসেবে সুনাম অর্জন করা। বৈচিত্রময় চ্যালেঞ্জিং চরিত্রে বরাবরই তিনি প্রযোজক-পরিচালকদের প্রথম পছন্দ হয়ে উঠেছেন।

নানা বিতর্কে জড়িয়ে সমালোচিত হলেও অভিনেত্রী কঙ্গনার মন্দ বলার লোক পাওয়া কঠিন।

তবে সম্প্রতি বেশকিছু বছর ধরে রাজনৈতিক নানা কর্মকাণ্ডের সঙ্গে জড়িয়ে পড়া কঙ্গনা আলোচনার চেয়ে সমালোচনার মুখেই পড়েছেন বেশি। আর এতে করে তার অভিনেত্রী ইমেজেরই ক্ষতি হয়েছে বেশি, মনে করেন বলিউড বিশেষজ্ঞরা।

এসবের মাঝেই কঙ্গনা ফিরছেন তার পরবর্তী সিনেমা নিয়ে। এএল বিজয় পরিচালিত ‘থালাইভি’ নামক সিনেমায় বহুরুপী চরিত্রে দেখা মিলবে তার। এ সিনেমায় তিনি তামিলের জনপ্রিয় অভিনেত্রী ও মন্ত্রী প্রয়াত জে জয়ললিতার চরিত্রে অভিনয় করেছেন।

সিনেমাটিতে অভিনয় করতে গিয়ে অনেক পরিশ্রম করতে হয়েছে কঙ্গনাকে। নিজেকে তৈরি করতে হয়েছে নানা বয়সের জয়ললিতা হিসেবে। সেজন্য চরিত্রের প্রয়োজনে ২০ কেজি ওজন বাড়িয়েছিলেন কঙ্গনা। আবারও কমিয়েওছিলেন ২০ কেজি।

২৩ মার্চ কঙ্গনার জন্মদিন উপলক্ষে মুক্তি পাবে ‘থালাইভি’ সিনেমার ট্রেলার। তার আগে নতুন একটি ছবি শেয়ার করে নিজেকে ও নতুন সিনেমাটিকে আলোচনায় নিয়ে এলেন কঙ্গনা। সে ছবিতে তাকে দেখা যাচ্ছে নর্তকীর পোশাকে।

টুইটে সে ছবি পোস্ট করে কঙ্গনা লিখেছেন, ‘২০ কেজি ওজন বাড়ানো এবং তা আবার সিনেমার প্রয়োজনেই কমিয়ে ফেলা মোটেই সহজ কোনো কাজ ছিল না। রাজনৈতিক বায়োপিকে অভিনয় করে অনেক স্বাচ্ছন্দ বোধ করছি। চরিত্রের জন্য যেকোনো চ্যালেঞ্জ নিতে প্রস্তুত আমি।’

এদিকে কঙ্গনার ভক্তরা অপেক্ষায় আছেন ‘থালাইভি’ সিনেমার জন্য। ধারণা করা হচ্ছে এই সিনেমা দিয়ে নিজেকে আরও অনেক উচ্চতায় নিয়ে যাবেন কঙ্গনা রানাউত। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.