শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৮:১৭ pm

সংবাদ শিরোনাম ::
তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল
হিরো আলমের উপর হামলায় নিন্দা ও প্রতিবাদ শফী আশরাফীর

হিরো আলমের উপর হামলায় নিন্দা ও প্রতিবাদ শফী আশরাফীর

ডেস্ক রির্পোট :
হিরো আলমের উপর হামলার তীব্র নিন্দা জানাই। দিনেদুপুরে প্রকাশ্যে শতশত মিডিয়ার উপস্থিতিতে একজন প্রার্থীর উপর হামলা চালিয়েছে সরকার দলীয় কিছু লোক। যা কোন ভাবেই কাম্য নয়। এভাবে একের পর এক প্রার্থীর উপর হামলা ও নির্যাতন করা হলে আগামীতে কেউ নির্বাচনে দাঁড়াতে সাহস পাবে না।

আজ ২০ জুলাই (বৃহস্পতিবার) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ন্যাশনাল সবুজ বাংলা পার্টি (এনএসবি পার্টি) এর মহাসচিব সৈয়দ আহমদ শফী আশরাফী উপরোক্ত কথা বলেন।

তিনি আরো বলেন- আজ সারা দেশে বিরোধী দলের উপর হামলা করা হচ্ছে। হামলা মামলা দিয়ে এই গণজাগরণ কে ঠেকানো যাবে না। খালি মাঠে গোল দেওয়ার সংস্কৃতি থেকে সরকারকে বের হয়ে আসতে হবে। খালি মাঠে গোল দেওয়ার দিন শেষ। সারাদেশে জনগণ জেগে উঠেছে।

ন্যাশনাল সবুজ বাংলা পার্টির মহাসচিব সৈয়দ আহমদ শফী আশরাফী আরো বলেন- হিরো আলম একজন সহজ সরল মানুষ। নির্বাচনে প্রার্থী হওয়ার অধিকার সবারই আছে। পাস করা না করা পরের ব্যাপার। কিন্তু নির্বাচনের মাঠে কোন প্রার্থীর গায়ে হাত তোলা চরম অন্যায়। যারা এর সাথে জড়িত তাদের প্রতি ধিক্কার জানাই এবং অবিলম্বে তাদের গ্রেফতারের দাবী জানাই। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.