শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৬:৪২ pm

সংবাদ শিরোনাম ::
তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল
রাজশাহীতে শিশু ধর্ষণের চেষ্টার অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার

রাজশাহীতে শিশু ধর্ষণের চেষ্টার অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার

এম এম মামুন, নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী নগরীর আসাম কলোনী এলাকায় পাঁচ টাকার লোভ দেখিয়ে ৭ বছরের এককন্যা শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠে। পরে জরুরী ৯৯৯ নম্বরে ফোন করার পর পুলিশ গিয়ে মো. রশিদ সরদার (৬৪) নামের এক বৃদ্ধকে গ্রেপ্তার করে। নগরীর চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গতকাল শনিবার (১৭ জুন) দিবাগত রাত ১০টার দিকে স্থানীয়দের সহযোগীতায় আসাম কলোনী (নিউ কলোনী) এলাকা থেকে তাকে আটক করে পুলিশ। রশিদ সরদারের গ্রামের বাড়ি ঢাকা মুন্সিগঞ্জ। তার বাবার নাম মিঠু সরদার। চন্দ্রিমা থানার আসাম কলোনী (নিউ কলোনী) এলাকায় স্থায়ীভাবে বসবাস করতেন রশিদ। নিজ বাড়ির সামনে তার একটি লন্ড্রির দোকান রয়েছে। ভুক্তভোগী শিশুটির মা জানান, আটককৃত রশিদ সরদার ও শিশুটির পরিবার একই এলাকায় স্থায়ীভাবে বসবাস করেন। শনিবার বেলা ১২টার দিকে শিশুটি তার ছোট তিন বছরের ভাইয়ের সঙ্গে খেলার সময় ৫ টাকার লোভ দেখিয়ে কৌশলে রশিদ তার লন্ড্রির দোকানে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। ওই সময় শিশুটির মা ও বাবা বাড়ির বাইরে ছিলেন। সন্ধ্যার পর বিষয়টি জানাজানি হলে এলাকায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়।

পরে ৯৯৯ এ সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই লম্পট বৃদ্ধকে গ্রেপ্তার করে এবং শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। শিশুর মা আরও জানান, সন্ধ্যার পর আমি বাসায় ফিরে মেয়ের গায়ে হাত দিতেই দেখি তার গায়ে ব্যাপক জ্বর। এছাড়া আমার মেয়ে স্পর্শকাতর জায়গায় ব্যথা করছে এমন কথা আমাকে জানালে তার কাছ থেকে বিস্তারিত আরও জানার চেষ্টা করি। আমার মেয়ে জানায়, দুপুরের দিকে বাড়ির সামনে পাকা রাস্তার ওপর তার ছোট ভায়ের সাথে খেলা করছিল। এসময় আমার ছেলেকে রশিদ তার লন্ড্রির দোকানে ধরে নিয়ে যায়। পরে আমার মেয়েকে বলে তোর ভাইকে এসে নিয়ে যা। মেয়েটি তার দোকানে গেলে দোকানে সাটার নামিয়ে ধর্ষণের চেষ্টা করে।

এসময় আমার ছোট ছেলের সামনেই হাত দিয়ে তার লালসা মিটিয়ে শিশুটির সর্বনাশ করে এবং হাতে ৫টাকা ধরিয়ে ভয়ভীতি দেখায় বৃদ্ধ রশিদ।

স্থানীয়রা জানান, রশিদ সরদার একজন খারাপ প্রকৃতির লোক। কারন তার নিজের কন্যা সন্তানও রশিদের কাছে নিরাপদ না। এ কারণে তার স্ত্রী মেয়েদের সব সময় নিষেধ করেন তার বাবার কাছে না যাওয়ার জন্য। এর আগে বাবার চরিত্রহীন কর্মকান্ডের কারনে রশিদের এক সন্তান গলায় দঁড়ি দিয়ে আত্মহত্যা করে।

চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, শিশু ধর্ষণ চেষ্টায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। থানায় মামলা হয়েছে। আজ রোববার শিশুটিকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) শারীরিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.