বুধবা, ২৫ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:১৮ am

সংবাদ শিরোনাম ::
কোটায় ২৮৫ প্রতিবন্ধীকে নিয়োগ দিতে হাইকোর্টের রায় প্রকাশ তানোরে বিলকুমারী বিল থেকে একব্যক্তির ক্ষতবিক্ষত লাশ উদ্ধার নাচোলে ডেমোক্রেসি ওয়াচের উদ্বুদ্ধকরণ সভা নাচোলে ওলামা বিভাগের উদ্যোগে সিরাত মাহফিল অনুষ্ঠিত চাকরি স্থায়ীকরণসহ ৭ দফা দাবিতে রাকাব কর্মচারীদের মানববন্ধন তানোরে জাতীয়করনের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান তানোরে রাস্তার পাশে সরকারি জলাশয় ভরাটের অভিযোগ তানোরে নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী পরিষদের নতুন কমিটি গঠন হাসিনা আমলের চেয়েও দুর্নীতি বেশি হচ্ছে : মোমিন মেহেদী বাগমারায় ইউপি চেয়ারম্যান মকবুল গ্রেফতার টিটিসির অধ্যক্ষের পদত্যাগ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবিতে রাজশাহীতে মানববন্ধন উপদেষ্টা সুপ্রদীপ চাকমা’র সাথে মার্কিন দূতাবাসের প্রতিনিধি দলের সাক্ষাৎ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কমিটি গঠন সভাপতি আলতাফ, সম্পাদক খায়ের মোহনপুরে কলেজের জমি দুই ছেলের নামে লিখে দিয়েছেন অধ্যক্ষ মোহনপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি
বগুড়ায় তারণ্যের জনসভা সফলে তানোরে প্রস্তুতি সভা

বগুড়ায় তারণ্যের জনসভা সফলে তানোরে প্রস্তুতি সভা

নিজস্ব প্রতিবেদক, তানোর :
আগামী ১৯ জুন জেলার বগুড়ায় তারুণ্যের জনসভা সফল করতে রাজশাহীর তানোরে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলের দিকে পৌর সদরের গোল্লাপাড়া বাজারস্থ বরেন্দ্র ভবন সংলগ্ন বিএনপির দলীয় কার্যালয়ে উপজেলা ও পৌর যুবদল এবং সেচ্ছাসেবক দলের আয়োজনে অনুষ্ঠিত হয় প্রস্ততি সভাটি।

পৌর সেচ্ছাসেবক দলের আহবায়ক মাহবুর মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা বিএনপির অন্যতম নেতা ও তানোর পৌরসভার সাবেক মেয়র মিজানুর রহমান মিজান।

উপজেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক শহিদুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির আহবায়ক ও সাবেক তালন্দ ইউপি চেয়ারম্যান আখেরুজ্জামান হান্নান, পৌর বিএনপির সভাপতি একরাম আলী মোল্লা, সাংগঠনিক সম্পাদক তোফাজ্জুল হক তোফা, উপজেলা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব মোহাম্মাদ আলী জিন্নাহ, উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক মাহফুজুর রহমান মাহফুজ, যুগ্ন আহবায়ক আতিকুর রহমান, পৌর যুবদলের আহবায়ক সাইদুর রহমান ও যুগ্ন আহবায়ক আবুল কাশেম প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বিগত ২০১৪ ও ২০১৮ সালে তরুন ভোটারা তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেনি। আগামী জাতীয় নির্বাচন একতরফা করতে সরকার নানা তালবাহানা শুরু করেছে। তরুনরা যাতে তাদের ভোট প্রদান করে পছন্দের প্রার্থীকে বিজয়ী করে জনগণের সরকার প্রতিষ্ঠিত করতে পারে এজন্যই তারুণ্যের জনসভা।

কারণ তরুনরা জেগে উঠলে নিরপেক্ষ সরকার দিতে বাধ্য হবে। আগামীর বাংলাদেশ গড়বে তরুনরা। মূলত এমন লক্ষকে সামনে নিয়ে এবং দেশ সরকার গঠনে তরুনদের ভূমিকায় মুল ভূমিকা হবে। এজন্য কেন্দ্রীয় বিএনপি এমন জনসভার সিদ্ধান্ত নিয়েছেন। দলের তরুন নেতাকর্মী থেকে শুরু করে আপামর তরুনদের আগামী ১৯ জুন বগুড়ার জনসভায় যোগদানের আহবান জানান তিনি। এসময় যুবদল, সেচ্ছাসেবক দল ও ছাত্রদলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.