শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৮:৩৮ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
পদ্মায় গোসলে গিয়ে নিখোঁজ দুই কলেজছাত্রের মরদেহ উদ্ধার

পদ্মায় গোসলে গিয়ে নিখোঁজ দুই কলেজছাত্রের মরদেহ উদ্ধার

এম এম মামুন, নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী নগরীর শ্রীরামপুর এলাকায় পদ্মা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হওয়া দুই কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (১১ জুন) সকাল সাড়ে ৬টার দিকে ঘটনাস্থলের পাশেই সারোয়ার সায়েমের (১৯) মরদেহ ভেসে উঠলে স্থানীয় জেলেরা উদ্ধার করেন। এর পর দুপুর ১২টার দিকে খন্দকার রিফাতের (১৯) মরদেহ উদ্ধার করা হয়।

রাজশাহী ফায়ার সার্ভিসের অতিরিক্ত পরিচালক ওহিদুল ইসলাম সায়েমের মরদেহ উদ্ধারের তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শনিবার দুপুরের দিকে নদীতে গোসল করতে গিয়ে সায়েম ও রিফাত ডুবে যায়। এরপর থেকেই আমাদের উদ্ধার অভিযান অব্যাহত আছে। বোরবার সকালে সায়েমের মরদেহ উদ্ধার করে স্থানীয় জেলেরা।
এছাড়া, রাজশাহী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আব্দুর রউফ বলেন, নিখোঁজ কলেজছাত্র রিফাতের মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার দুপুর ১২টা পাঁচ মিনিটে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। রিফাতের মরদেহ উদ্ধারের মধ্য দিয়েই উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করা হলো। এখন পুলিশ আইনি ব্যবস্থা গ্রহণ করে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করবে।

এর আগে শনিবার বেলা ১১টার দিকে রাজশাহী নগরীর ক্যান্টনমেন্ট কলেজের ৯ শিক্ষার্থী শ্রীরামপুর ঘাটের চরে ফুটবল খেলতে যান। ঘণ্টাখানেক খেলার পর তারা নদীতে গোসলে নামেন। রিফাত একটু দূরে গেলে হঠাৎই ডুবতে শুরু করেন। এসময় সায়েম তাকে বাঁচতে গিয়ে তিনিও ডুবে যান। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.