বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৬:৫৮ am

সংবাদ শিরোনাম ::
পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত
দুর্গাপুরে সাংবাদিক সমাজ ও প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত ঘোষণা

দুর্গাপুরে সাংবাদিক সমাজ ও প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত ঘোষণা

নিজস্ব প্রতিবেদক, দুর্গাপুর :
রাজশাহীর দুর্গাপুর উপজেলার পেশাদার সাংবাদিকদের সংগঠন দুর্গাপুর সাংবাদিক সমাজ ও দুর্গাপুর প্রেসক্লাবের পরিচালনা কমিটির মেয়াদ পূর্ণ হওয়ায় কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। আজ (৯ জুন) শুক্রবার সকাল ১১টায় দুর্গাপুর উপজেলা পরিষদ মিনি হলরুমে দুর্গাপুর সাংবাদিক সমাজ ও প্রেসক্লাবের আয়োজনে কমিটি বিলুপ্ত ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

প্রথম অধিবেশনে দুর্গাপুর সাংবাদিক সমাজ ও দুর্গাপুর প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত সভায় দ্বৈতভাবে সভাপতিত্ব করেন দুর্গাপুর প্রেসক্লাব সভাপতি রবিউল ইসলাম রবি ও সাংবাদিক সমাজের সভাপতি মোবারক হোসেন শিশির। উভয় সংগঠনের সভাপতিদ্বয় মেয়াদপূর্ণ হওয়ায় কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।

দ্বিতীয় অধিবেশনে দুর্গাপুর সাংবাদিক সমাজের সাবেক সভাপতি মোবারক হোসেন শিশিরের সভাপতিত্বে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় দুর্গাপুর সাংবাদিক সমাজের সাবেক সাধারণ সম্পাদক মিজান মাহী’র সঞ্চালনায় বক্তব্য রাখেন, দুর্গাপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রসুল, দুর্গাপুর প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহসভাপতি এস এম আমিনুল ইসলাম, দুর্গাপুর সাংবাদিক সমাজের সাবেক সিনিয়র সহ-সভাপতি এস এম শাহাজামাল প্রামানিক, দুর্গাপুর প্রেসক্লাবের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক জুবায়ের তুহিন, দুর্গাপুর সাংবাদিক সমাজের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাহীন আলম, দুর্গাপুর সাংবাদিক সমাজের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক মাসুদ রানা তুষার, দুর্গাপুর প্রেসক্লাবের সাবেক দপ্তর সম্পাদক মোফাজ্জল হোসেন মায়া, দুর্গাপুর সাংবাদিক সমাজ ও প্রেসক্লাবের সাবেক সদস্য মশিউর রহমান ও এম শাহাবুদ্দিন মোল্লা।

সাধারণ সভায় সংগঠনের আয়-ব্যায় হিসাব তুলে ধরে বক্তব্য রাখেন, দুর্গাপুর সাংবাদিক সমাজের সাবেক সভাপতি মোবারক হোসেন শিশির। সভা সমাপ্তি ঘোষণার পর মেয়াদ পূর্ণ হওয়ায় উভয় সংগঠনের কমিটি বিলুপ্ত ঘোষণার পর পরবর্তী সিদ্ধান্তের জন্য সংগঠনের প্রধান উপদেষ্টা দুর্গাপুর উপজেলা নির্বাহী অফিসার মো. সোহেল রানা’র নিকট সংগঠনের সকল কাগজপত্র হিসাব-নিকাশ হস্তান্তর করেন দুর্গাপুর প্রেসক্লাবের বিলুপ্ত কমিটির সভাপতি রবিউল ইসলাম রবি, বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক গোলাম রসুল ও দুর্গাপুর সাংবাদিক সমাজের বিলুপ্ত কমিটির সভাপতি মোবারক হোসেন শিশির বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক মিজান মাহী। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.