শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:৪৮ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
ভারত বিশ্বকাপের সূচি কবে দেয়া হবে জানেন না আইসিসির প্রধান নির্বাহী

ভারত বিশ্বকাপের সূচি কবে দেয়া হবে জানেন না আইসিসির প্রধান নির্বাহী

ক্রীড়া ডেস্ক :
আইসিসি বিশ্বকাপের সময় আর মাত্র চার মাস বাকি। ক্রিকেট বিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফোর তথ্য মতে চলতি বছরের ৫ অক্টোবর থেকে ১৯ নভেম্বরের মধ্যে অনুষ্ঠিত হবে বিশ্বকাপের ১৩তম আসর। তবে এখন পর্যন্ত আনুষ্ঠানিকভাবে কোনো দিন তারিখ নিশ্চিত করেনি বিশ্বকাপের আয়োজক ভারত।

অথচ ২০১৫ সালে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে বসা বিশ্বকাপের ১১তম আসরের সূচি প্রকাশ করা হয়েছিল টুর্নামেন্ট শুরুর ১৮ মাস আগে ২০১৩ সালের ৩০ জুলাই। আর সবশেষ ইংল্যান্ড ও ওয়েলসে অনুষ্ঠিত বিশ্বকাপের ১২তম আসরের সূচি প্রকাশ করা হয় ১৩ মাস আগে ২০১৮ সালের ২৬ এপ্রিল।

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) থেকে বলা হয়েছিল, ইংল্যান্ডে চলমান ভারত-অষ্ট্রলিয়ার মধ্যকার টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের মধ্যেই প্রকাশ করা হবে বিশ্বকাপের সূচি। তবে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) প্রধান নির্বাহী জিওফ অ্যালারডাইস বলছেন, বুধবার (৭ জুন) পর্যন্ত তার হাতেই এ সূচি এসে পৌঁছায়নি। তিনি আশা করেন, ‘যত দ্রুত সম্ভব’ এ সূচি প্রকাশ করা হবে।

বিসিসিআইয়ের সচিব জয় শাহ সম্প্রতি বলেছিলেন, ওভালে ভারত ও অস্ট্রেলিয়ার টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের মধ্যেই এ সূচি প্রকাশ করা হবে। তবে সে নিশ্চয়তা দিতে পারেননি অ্যালারডাইসও।

বিবিসির টেস্ট ম্যাচ স্পেশালের সঙ্গে কথা বলার সময় অ্যালারডাইস বলেছেন, ‘আমার মনে হয় আজও (বুধবার) আমরা আয়োজকদের কাছ থেকে সূচিটি পেতে পারি। আমাদের (এরপর) অংশগ্রহণকারী দেশগুলো ও ব্রডকাস্টারদের সঙ্গে একটু আলোচনা করতে হবে। এরপর যতটা দ্রুত সম্ভব আমরা এটি প্রকাশ করতে পারব। আমরা এ রকম ইভেন্টে আয়োজকদের সঙ্গে মিলেই কাজ করি।’রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.